- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

স্বাধীনতা দিবসের আমন্ত্রণপত্র ও ব্যানারে- জয়বাংলা জয়বঙ্গবন্ধু না থাকায় ক্ষোভ প্রকাশ

এইবেলা, কুলাউড়া, ২৬ মার্চ ::

কুলাউড়া উপজেলা প্রশাসনের আমন্ত্রণপত্র ও প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানমালার ব্যানারে জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু লেখা না থাকায় স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযোদ্ধা সংবর্ধণায় ক্ষোভ প্রকাশ করেন ক্ষমতাসীন ও শরীক দলের ২ নেতা। আগামীতে সকল জাতীয় দিবসে এটি সংযুক্ত করার দাবি জানান তারা।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত মুকিযোদ্ধা ও নিহত মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের সংবর্ধণা উপলক্ষে আয়োজিত জনসভায় কুলাউড়া উপজেলা জাসদের সভাপতি ময়নুল ইসলাম শামীম ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল বলেন, উপজেলা প্রশাসনের আমন্ত্রণপত্রে কিংবা মুক্তিযোদ্ধা সংবর্ধণার ব্যানারে কোথায়ও জয় বাংলা কিংবা জয় বঙ্গবন্ধু লেখা নেই। রাষ্ট্র ক্ষমতায় আওয়ামী লীগ থাকার পরও এটি কেন যুক্ত হচ্ছে না। নাকি কুলাউড়ার দায়িত্বরত কেউ বিষয়টি পছন্দ করেন না? তারা এরপর থেকে সকল জাতীয় দিবসের আমন্ত্রণপত্র ও অনুষ্ঠানের ব্যানারে জয় বাংলা ও জয়বঙ্গবন্ধু লেখার দাবি জানান।

এদিকে অনুষ্ঠানের প্রধান অতিথি মৌলভীবাজার-০২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত এমপি সুলতান মো. মনসুর বলেন, জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু যারা মেনে নেবে না, তাদের কপালে আর ক্ষমতায় আসা হবে না।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল লাইছের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. শিমুল আলীর পরিচালনায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মতিন, উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, মেয়র আলহাজ¦ শফি আলম ইউনুছ, অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাাসান, আওয়ামী লীগ সেক্রেটারি রফিকুল ইসলাম রেনু, যুগ্ম সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল, মুক্তিযোদ্ধা মাসুক মিয়া প্রমুখ।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *