- জাতীয়, ব্রেকিং নিউজ, স্থানীয়, স্লাইডার, হবিগঞ্জ

মাধবপুর থেকে নিখোঁজ মাদ্রাসার ছাত্র ঢাকা থেকে উদ্ধার

এইবেলা, মাধবপুর, ২৮ মার্চ ::

হবিগঞ্জের মাধবপুর থেকে নিখোঁজ মাদ্রাসার ছাত্র আলীরাজ খসরুকে (১২) কে রাজধানীর কমলাপুর এলাকার একটি রেষ্টুরেন্ট থেকে উদ্ধার করেছে পুলিশ। ২৮মার্চ বৃহষ্পতিবার মাধবপুর থানা পুলিশ ছাত্রের পিতা-মাতার কাছে মাদ্রাসার ছাত্রকে বুঝিয়ে দিয়েছেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, উপজেলার বেলঘর মোহাম্মদীয়া জামিয়া শরীফ হাফিজিয়ার মাদ্রাসার ছাত্র আলীরাজ খসরু মাদ্রাসার লেখাপড়ার চাপ সইতে না পেরে ২০ মার্চ বিকেলে নোয়াপাড়া থেকে পারাবত ট্রেনে পালিয়ে ঢাকার কমলাপুরে একটি রেস্টুরেন্টে অবস্থান নেয়। গত ২৩ মার্চ মাদ্রাসা ছাত্রের বাবা বাঘাসুরা গ্রামের নাসির উদ্দিন এ ব্যাপারে মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

থানার উপ-পরিদর্শক মুসলে উদ্দিন তথ্য প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজের ৮ দিন পর রাজধানীর কমলাপুর এলাকার একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে আলীরাজ খসরুকে উদ্ধার করে বৃহষ্পতিবার দুপুরে তার মা-বাবার কাছে তুলে দেয়।

তার বাবা নাসির উদ্দিন জানান, মাদ্রাসার জনৈক হুজুর (শিক্ষক) তার ছেলে আলীরাজ খসরুকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। নির্যাতন সইতে না পেরে আলীরাজ খসরু পালিয়ে ঢাকায় চলে যায়। ছেলেকে ফিরে পেয়ে মা বাবার মধ্যে আনন্দ আত্মহারা। ছেলে নিখোঁজ হওয়ার পর থেকেই তার মা অনেকটা বাকরুদ্ধ হয়ে পড়েছিল।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *