এপ্রিল ২, ২০১৯
Home » জাতীয় » মাধবপুরে কনের পক্ষের হামলায় বর পক্ষের ৭ জন আহত

মাধবপুরে কনের পক্ষের হামলায় বর পক্ষের ৭ জন আহত

এইবেলা, মাধবপুর, ০২ এপ্রিল ::

হবিগঞ্জের মাধবপুরে কনের বাড়িতে বেড়াতে এসে কনের পক্ষের হামলায় বর সহ কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাাতলে পাঠিয়েছেন।

০২ এপ্রিল মঙ্গলবার উপজেলার উত্তর শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো আবুল কাশেম (২৫), হাফিজুর রহমান (৩০), আবুল হোসেন (২৯) সুমন মিয়া(২৪) জসীম মিয়া (২৩) ও ৫ম শ্রেণীর ছাত্র জুলহাস।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের উত্তর শাহপুর এলাকার বেনু মিয়ার মেয়ে লাভলী আক্তারের সঙ্গে জেলার বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের আব্দুল আহাদ তালুকদারের ছেলে আবুল কাশেমের সঙ্গে গত বৃহষ্পতিবার বিয়ে সম্পন্ন হয়।

রোববার বর কনে সহ ৪-৫ জন কনের বাড়িতে আসে। কিন্তু নববধু তার স্বামীর বিভিন্ন দোষত্রুটি তুলে ধরে স্বামীর সংসারে ফিরে যেতে অস্বীকৃতি জানায়।

কনের পক্ষের লোকজনের অভিযোগ বর বিভিন্ন তথ্য গোপন করে কৌশলে বিয়ে করেছে। নববধুর অভিযোগের প্রেক্ষিতে তার আত্মীয়স্বজন বরসহ বেড়াতে আসা লোকজনকে আটক রাখে। পরে বরের অভিভাবকদের খবর দেওয়া হয় বিয়ের সমস্ত খরচাদি দিয়ে তাদের নিয়ে যেতে। এ ঘটনায় সোমবার বর পক্ষ এবং কনে পক্ষের লোকজনের মধ্যে কনের বাড়িতে এক শালিস বৈঠক হয়। বৈঠকে বরপক্ষকে ৪ লাখ টাকা পরিশোধ করতে বলা হয়। উপস্থিত শালিসে বর পক্ষকে ২০ হাজার টাকা পরিশোধের নির্দেশ দেওয়ায় এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে মঙ্গলবার সকালে বরের পক্ষের লোকজনকে আটক করে রেখে মারধর করা হয়।

ঘটনাটি মাধবপুর থানা পুলিশ অবহিত হয়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে মাধবপুর থানার এসআই শওকত একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে বরের পক্ষের লোকজনকে উদ্ধার করে পরিস্থিতি শান্ত করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, এর সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি আইনানুগভাবে দেখা হচ্ছে।#