এপ্রিল ৪, ২০১৯
Home » আন্তর্জাতিক » বড়লেখায় প্রবাসীদের উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ঢেউটিন বিতরণ

বড়লেখায় প্রবাসীদের উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ঢেউটিন বিতরণ

এইবেলা, বড়লেখা, ০৪ এপ্রিল ::

বড়লেখায় মেধা মনন, ইসলাম ও আধুনিকতার’ সমন্বয়ে গঠিত স্বনামধন্য শিশু শিক্ষা বিদ্যানিকেতন উপজেলার দক্ষিণ ভাগ (উত্তর) ইউনিয়নের রুকনপুর প্রবাসী যুবসংঘের পক্ষ থেকে বুধবার রুকনপুর আইডিয়াল মাদরাসার জিপিএ-৫প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও এলাকার অসহায় দুস্ত মানুষের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

আইডিয়াল মাদরাসা হলরুমে আয়োজিত সংবর্ধনা ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সোয়েব আহমদ।

তরুণ ধারাভাষ্যকার আমজাদ হোসেন পাপলুর সঞ্চালনায় ও ইউ,কে প্রবাসী বদরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ ভাগ (উত্তর) ইউনিয়নের চেয়ারম্যান এনাম উদ্দিন, রুকনপুর আইডিয়াল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আলাউদ্দিন, আওয়ামীলীগ নেতা এমএ মোহিত, ইউপি সদস্য খলিলুর রহমান, মাওলানা আলিম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল জব্বার, ময়নুল হক, সাংবাদিক সুলতান আহমদ খলিল।

স্বাগত বক্তব্য দেন রুকনপুর প্রবাসী যুবসংঘের সদস্য জাকারিয়া মাহমুদ।

অনুষ্ঠান শেষে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও এলাকার অসহায় দুস্ত মানুষের মাঝে ঘর নির্মাণের ঢেউটিন বিতরণ করেন অতিথিবৃন্দ। এছাড়া অতিথিদেরকে সম্মাননা স্মারক ও ফুলের তোড়া দিয়ে বরণ করেন রুকনপুর প্রবাসী যুবসংঘের সদস্যরা।#