এপ্রিল ৫, ২০১৯
Home » আন্তর্জাতিক » কুলাউড়া উপজেলা নব-নির্বাচিত চেয়ারম্যানের পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা

কুলাউড়া উপজেলা নব-নির্বাচিত চেয়ারম্যানের পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা

এইবেলা, কুলাউড়া. ০৫ এপ্রিল ::

কুলাউড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ.কে.এম সফি আহমদ সলমানের পক্ষ থেকে ও কুলাউড়ার জনপ্রিয় সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের সাতজন প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

০৪ এপ্রিল বৃহস্পতিবার রাতে কুলাউড়া বশিরপ্লাজাস্থ সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকা কার্যালয়ে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সফি আহমদ সলমানের সভাপতিত্বে ও সাংবাদিক মাহফুজ শাকিলের সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সংযুক্ত আরব আমিরাতস্থ কুলাউড়া সমিতির পৃষ্ঠপোষক ও বিশিষ্ট কমিউনিটি লিডার নজরুল ইসলাম তালুকদার লিটন, কুলাউড়া সমিতির উপদেষ্ঠা মসুদ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি রেজাউর রহমান রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান মিছবাহ, আশরাফ খান ইরন, জুবায়ের আহমদ নেপুর, প্রচার সম্পাদক মো: আকদ্দছ আলী।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী, সাপ্তাহিক কুলাউড়ার ডাকের বার্তা সম্পাদক এম.মছব্বির আলী, ডেইলী স্টারের সাংবাদিক মিন্টু দেশোয়ারা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম, সাপ্তাহিক কুলাউড়ার ডাকের স্টাফ রিপোর্টার মো: তারেক হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, বঙ্গবন্ধু প্রজন্মলীগের উপজেলা শাখার সভাপতি রাসেল আহমদ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক,  রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও শিক্ষক সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি এ.কে.এম সফি আহমদ সলমান বলেন, প্রবাসীরা তাদের কষ্টার্জিত প্রেরিত রেমিট্যান্স দিয়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। প্রবাসীরা এদেশের সম্পদ। তাদের নিয়ে আমরা গর্ববোধ করি। বিশেষ করে সংযুক্ত আরব আমিরাত কুলাউড়া সমিতি বিগত দুই-তিনটি বন্যার সময় কুলাউড়ার বন্যার্ত মানুষের পাশে এসে মানবতার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। অসুস্থ মানুষের চিকিৎসা ও কন্যা দায়গস্ত দরিদ্র মেয়েদের বিয়েতে যেভাবে সহযোগীতা করে আসছেন তা কুলাউড়ার সর্বমহলে খুবই প্রশংসিত হয়েছে। প্রবাসীদের সুখ-দুঃখের স্বপ্নের সারথী হয়ে তাদের পাশে সবসময় থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য শেষ করেন তিনি।#