- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে প্রাথমিক শিক্ষার্থীদের নিয়ে ‘‘ক্ষুদে আনন্দ’’

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল, ০৬ এপ্রিল ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রাথমিক শিক্ষার্থীদের নিয়ে ‘‘ক্ষুদে আনন্দ’’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্কুল, কলেজ শিক্ষার্থীদের নিয়ে গঠিত সেচ্ছাসেবী সংগঠন দরিদ্র ও এতিম সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শনিবার উপজেলার সাতগাঁও এলাকায় আ.ঐ আ: ছত্তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহনে মেধা মূল্যায়ন পরীক্ষা, অংক দৌড়, হাড়িঁ ভাঙ্গা ও সাধারন জ্ঞান প্রতিযোগীতা অনুষ্টিত হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরন করা হয়।

সংগঠনের সভাপতি বিজয় চন্দ্র দাশ’র সভাপতিত্বে ও সহ সভাপতি তোফায়েল পাপ্পুর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণেশ লাল কৈরী। বক্তব্য রাখেন দৈনিক আজকালের খবরের প্রতিনিধি গোলাম কিবরিয়া জুয়েল, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান, সদস্য চমক দেব প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ.ঐ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হেলেনা বেগম, সাবিনা রানী রায়, পারভিন জাহান, ম্যানেজিং কমিটির সদস্য মো: রইস আলী।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান জানান, সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে দরিদ্র ও এতিমদের সহযোগীতায় কাজ করা এবং শিক্ষা নিয়ে ও সমাজসেবামূলক কাজ করা। প্রতি মাসে উপজেলার ১টি করে প্রাথমিক বিদ্যালয়ে এরকম ক্ষুদে আনন্দ অনুষ্ঠান করা হবে এমন উদ্যোগ নেয়া হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *