- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

সোনাই নদীতে ধরা পড়ল বিশাল বাঘআইড় মাছ

আব্দুর রব, বড়লেখা, ০৯ এপ্রিল ::

সোনাই নদীতে ফরিজ আলী নামে এক দরিদ্র জেলের জালে সোমবার বিকেলে ধরা পড়লো বিশাল আকৃতির এক বাঘআইড় মাছ। রাত ৮ টায় বারইগ্রাম বাজারে ৩৫ কেজি ওজনের এ মাছটি ৪৭ হাজার টাকায় কিনে নেন বড়লেখার দাসেরবাজারের সাংবাদিক মস্তফা উদ্দিন।

জানা গেছে, দরিদ্র জেলে ফরিজ আলী সোমবার বিকেলে সোনাই নদীর বিয়ানীবাজার-বড়লেখা সীমান্তবর্তী ব্রিজের নিজে জাল ফেলেন। কয়েক ঝাপে কোন মাছ ধরা না পড়ায় জেলে ফরিজ আলী যখন অনেকটা হতাশ ঠিক তখনই তার জালে বড় কিছু আটকা পড়ে। প্রথমে তিনি ভাবছিলেন পাহাড়ি ঢলে উজান থেকে ভেসে আসা কোন গাছের টুকরো হয়তো তার জালে আটকে রেখেছে। ধীরে ধীরে জাল কাছে আনতেই বুঝতে পারেন তার জালে বড় কোন মাছ ধরা পড়েছে। প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় তিনি জাল পাড়ে তোলে দেখেন বিশাল মাছটি বাঘআইড়। মাছটি বিক্রির জন্য বারইগ্রাম বাজারে নিলে উৎসুক জনতা সেখানে ভিড় করেন। ওজন করে দেখা যায় মাছটির ওজন ৩৫ কেজি। রাত সাড়ে ৮ টায় বড়লেখার লঘাটি গ্রামের সাংবাদিক মস্তফা উদ্দিন ৪৭ হাজার টাকায় মাছটি কিনে নেন।

জেলে ফরিজ আলী জানান, মহান আল্লাহ তার অভাবের সংসারে অনেক বড় উপহার পাঠিয়েছেন। মাছটি দাম ৫০ হাজার টাকা চেয়েছিলাম। পড়ে ৪৭ হাজার টাকা বিক্রি করেছি।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *