এপ্রিল ১১, ২০১৯
Home » জাতীয় » কুলাউড়ায় শিক্ষার্থীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কুলাউড়ায় শিক্ষার্থীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বিদ্যালয়ের ভুমি জবর দখল ও শিক্ষকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে-

এইবেলা, কুলাউড়া, ১১ এপ্রিল ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ভূমি জবর দখল ও শিক্ষকদের উপর মিথ্যা মামলার প্রতিবাদে ১১ এপ্রিল বৃহস্পতিবার স্থানীয় রবিরবাজারে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলী চৌধুরী রেকু মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন প্রবীন রাজনীতিবিদ ও কৃষক নেতা আব্দুল মালিক, লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, জাসদ নেতা আব্দুল গাফ্ফার কায়ছুল, আব্দুল আহাদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মুঈদ আল মুত্তাকী, সোনালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মসনু মিয়া, ময়নুল ইসলাম পংকি, ফয়জুল হক, ইসরাইল আলী, আব্দুল মান্নান, শিক্ষার্থী শারমিন বেগম প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বলেন, আগামি ০৭ দিনের মধ্যে তাঁদের শিক্ষকদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার ও বিদ্যালয়ের ভূমি জবর দখল মূক্ত করার দাবী জানান। অন্যথায় শিক্ষার্থী ও অভিভাবকরা মিলে আন্দোলনের মাধ্যমে দখলদার ও মামলাবাজদের প্রতিরোধ করা হবে।#