এপ্রিল ১৭, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » বড়লেখায় ছুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

বড়লেখায় ছুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

এইবেলা, বড়লেখা, ১৭ এপ্রিল ::

বড়লেখায় দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে ব্যবসায়ী ফারুক আহমদকে গুরুতর আহত করে টাকা পয়সা ছিনিয়ে নিয়েছে। ১৬ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কাঠালতলী রেলস্টেশন এলাকায় হামলা ও ছিনতাইয়ের এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত ব্যবসায়ীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি স্টেশন এলাকার মৃত মছব্বির আলীর ছেলে। মাত্র ২৩ দিন পূর্বে একই এলাকায় আব্দুর রহিম মাখন নামে আরেক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে আহত করে দুর্বৃত্তরা ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়।

জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের সাইডিংবাজারের মুদি ব্যবসায়ী ফারুক আহমদ (৪৫) মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছে পৌঁছামাত্র দুর্বৃত্তরা তাকে পেছন থেকে ছুরিকাঘাত করে সাথে থাকা দেড়লাখ টাকা ও ফ্ল্যাক্সিলোডের ৪টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে স্বজনরা আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

থানার ওসি (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত ব্যবসায়ীকে বড়লেখা হাসপাতাল থেকে সিলেট ওসমানীতে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে গত ২৪ মার্চ রাতে উপজেলার কাঠালতলী বাজারের মুদি ব্যবসায়ী আব্দুর রহিম মাখন (৬৫) প্রতিদিনের মত দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। শিমুলিয়া গ্রামের আতা মিয়ার বাড়ির পাশে পৌঁছামাত্র দুর্বৃত্তরা আকস্মিকভাবে পেছন থেকে তার পিঠে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।#