এপ্রিল ১৭, ২০১৯
Home » জাতীয় » জমি নিয়ে কুলাউড়ায় দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ : নিহত ১ আহত ৪

জমি নিয়ে কুলাউড়ায় দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ : নিহত ১ আহত ৪

এইবেলা, কুলাউড়া, ১৭ এপ্রিল ::

কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নে বুধবার (১৭ এপ্রিল) বিকেল আনুমানিক ৫টায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দু-গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে দিলু মিয়া (৩৩) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৪জন আহত হয়েছেন। ঘটনার সাথে জড়িত পুলিশ চারজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সদর ইউনিয়নে গুতগুতি গ্রামের লাল মিয়ার ছেরে দিলু মিয়ার সাথে তার চাচাতো ভাই এলাইছ মিয়াও তার ভাইদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলছিলো। মঙ্গলবার ১৬ এপ্রিল রাতে উভয়পক্ষের মধ্যে ঝগড়া হয়। রাতের ঘটনার জের ধওে বুধবার সকালে এলাইছ মিয়া কুলাউড়া থানায় অভিযোগ দেন। বিকেলে একই ঘটনার সুত্র ধরে উভয়পক্ষ বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সংঘর্ষে দিলু মিয়া (৩৩), তার স্ত্রী সমতা বেগম (৩০), অপর পক্ষের এলাইছ মিয়া (৬৫), মানিক মিয়া (৫৭) ও তরিক মিয়া (৫৫) আহত হন। এরমধ্যে দিলু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। কুলাউড়া হাসপাতাল থেকে তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানী হাসপাতালে নেয়ার পর রাত ৮টায় দিলু মিয়ার মৃত্যু হয়।

সংঘর্ষে বাকি আহতরা কুলাউড়া ও মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে কুৃলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আহত এলাইছ মিয়া, মানিক মিয়া, তরিক মিয়া এবং কামরুল মিয়া আটক করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে মামলা নেয়া হবে।#