কুড়িগ্রামে নির্বাচনের আচরণ বিধি ও ইভিএম ভোটদান বিষয়ক মতবিনিময় কুড়িগ্রামে নির্বাচনের আচরণ বিধি ও ইভিএম ভোটদান বিষয়ক মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

কুড়িগ্রামে নির্বাচনের আচরণ বিধি ও ইভিএম ভোটদান বিষয়ক মতবিনিময়

  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

মো. বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর :: কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি প্রতিপালন ও ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটদান প্রক্রিয়া সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে মতবিনিময় সভার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এ সময় জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম রাকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন প্রমুখ।

মতবিনিময় সভায় প্রার্থীদের আচরণ বিধি ও ইভিএমের মাধ্যমে ভোটাররা সহজ ও নির্ভুলভাবে যাতে ভোটদান প্রক্রিয়া সম্পাদন করতে পারে সে বিষয়ে বিস্তারিত আলোচনা ও হাতে কলমে ডেমোনেস্ট্রেশন করা হয়। অনুষ্ঠানে প্রার্থী, এজেন্ট, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews