এপ্রিল ২৫, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়া উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধণা দিলো পলি ক্লিনিক

কুলাউড়া উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধণা দিলো পলি ক্লিনিক

এইবেলা, কুলাউড়া, ২৫ এপ্রিল ::

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানকে সংবর্ধনা দিয়েছে কুলাউড়া পলি ক্লিনিক। ২৪ এপ্রিল বুধবার রাতে কুলাউড়া পলি ক্লিনিক কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ক্লিনিকের ডিরেক্টর জাকির হোসেনের সভাপতিত্বে ও ম্যানেজিং ডিরেক্টর মনসুর আহমদ তালুকদারের পরিচালনায় সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কুলাউড়ায় খুব শীঘ্রই একটি অত্যাধুনিক বেসরকারী হাসপাতাল চালু হচ্ছে। সরকারী হাসপাতালের পাশাপাশি একটি বেসরকারী হাসপাতাল থাকলে মানুষ  প্রকৃত চিকিৎসা সেবা পেয়ে যাবে কোন রকম ভোগান্তি ছাঁড়াই। পলি ক্লিনিককে আরো সম্প্রসারণ করে খুব শীঘ্রই একটি বেসরকারী হাসপাতালে রুপান্তরিত করা হবে।

তিনি আরো বলেন, আগামী একবছরের মধ্যে কুলাউড়ায় একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। যাতে করে কুলাউড়ার শিক্ষার্থীরা এই উপজেলা থেকে উন্নতমানের শিক্ষা গ্রহণ করতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নুরুল হক, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী।

অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি সফি আহমদ সলমানকে ক্লিনিকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।