এপ্রিল ২৬, ২০১৯
Home » আন্তর্জাতিক » আরব আমিরাতে কুলাউড়া সমিতির মিলাদ দোয়া ও আলোচনা

আরব আমিরাতে কুলাউড়া সমিতির মিলাদ দোয়া ও আলোচনা

এইবেলা, সংযুক্ত আরব আমিরাত, ২৬ এপ্রিল ::

কুলাউড়া সমিতির সুযোগ্য সহ-সাংগঠনিক সম্পাদক এমদাদুল হাসান নাসেরের পিতার মৃত্যুতে গত ২৪ এপ্রিল বুধবার এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সমিতির প্রধান উপদেষ্টা আং লতিফ অর্থায়নে আং মতিনের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক ইছমত আলীর পরিচালনায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের অন্যতম উপদেষ্টা সিআইপি আশিক আলী, সহ সভাপতি জনাব লালন আজাদ, সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুর রহমান, কুলাউড়া সমিতির প্রধান উপদেষ্টা আং লতিফ, প্রধান পৃষ্টপোষক নজরুল ইসলাম লিটন তালুকদার, গোলাপগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ডা: শামসুল ইসলাম, সংযুক্ত আরব আমিরাত আল ইসলাহ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মৌলানা নেজামুল ইসলাম সহ কুলাউড়া সমিতির সিনিয়র জুনিয়র সকল নেতৃবৃন্দ এবং সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ কমিউনিটির সুনামধন্য ব্যবসায়ী ও সুপরিচিত ব্যক্তিবর্গ।

উপস্থিত সকল নেতৃবৃন্দ মরহুমের জান্নাত কামনা করে করেন এবং কুলাউড়া সমিতির এই মহৎ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। সংগঠনের সহ সভাপতি ক্কারী আবু রুখিয়ান এমদাদুল ইসলামের মরহুম পিতার পাশাপাশি বিশ্বের সকল মুমিন মুসলমানের জন্য এবং বিশ্ব শান্তি প্রতিষ্ঠার জন্য এক আবেগঘন দোয়া পরিচালনা করেন।#