- বিনোদন, ব্রেকিং নিউজ, স্লাইডার

বাংলা চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান “সিনেবাজ” এর যাত্রা শুরু

বাংলা চলচ্চিত্র  নতুন প্রযোজনা প্রতিষ্ঠান “সিনেবাজ” এর যাত্রা শুরু।  শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিয়া ভাই খ্যাত চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক । বিশেষ অতিথি হিসেবে ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এই প্রতিষ্ঠান থেকে মানসম্মত চলচ্চিত্র নির্মাণের প্রত্যয় ব্যক্ত করেছেন সিনেবাজ ফিল্মস’ এর ক্রিয়েটিভ ডিরেক্টর ইফতেখার চৌধুরী। এসময় ইফতেখার চৌধুরী নতুন এই প্রযোজনা প্রতিষ্ঠানের সকলের সাথে মঞ্চে পরিচয় করিয়ে দেন। একে একে মঞ্চে হাজির হন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাম ইসলাম, চেয়ারপার্সন জ্যোৎস্না ইসলাম, অভিনেতা ও কোম্পানির ডিরেক্টর অফ কমিউনিকেশন স্বাধীন খসরু, কনসালটেন্ট রমিম রায়হান, মিউজিক সুপারভাইজার আহমেদ হুমায়ূন।

প্রধান অতিথি ফারুক বলেন, আপনারা ছবি বানান আমি সব সময় আপনাদের সঙ্গে আছি। সিনেমা কিন্তু শুধু এফডিসির না। পৃথিবীতে যারা অভিনয় করেন তারা সবাই এক মায়ের সন্তান। সিনেমা আলাদা একটা পৃথিবী। কারণ, চলচ্চিত্র হচ্ছে পৃথিবীর অন্যতম শক্তিশালী মাধ্যম। এই প্রতিষ্ঠানের জন্য শুভ কামনা জানাচ্ছি।

ইফতেখার চৌধুরী বলেন, বর্তমানে ভালো মানের সিনেমা কম তৈরি হচ্ছে। যে সিনেমাটা শুধু দেশে না বাইরেও মুক্তি দিতে পারব আমরা সেই ধরনের ছবি দর্শকদের উপহার দিতে চাই। ভালো কিছু কনটেন্ট তৈরি করতে চাই সিনেবাজ থেকে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘পিকনিক’, ‘বিফোর ডন’সহ বেশকিছু নতুন ছবি শুরু করতে যাচ্ছি আমরা।

অনুষ্ঠানে নায়ক ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র নির্মাতা ওয়াজেদ আলী সুমন, দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়ক ড্যানি সিডাক, বাপ্পি চৌধুরী, রোশান, গায়িকা মেহরীন, চিত্রনায়িকা ববি, জলি, রাহা সহ অনেকেই উপস্থিত ছিলেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *