- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে ধর্ষিত শিশু মেয়েকে নিয়ে বাজে মন্তব্যের প্রতিবাদ করায় চাচা খুন : ঘাতক আহাদ গ্রেফতার

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল, ০২ মে ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ধর্ষিতা মেয়ে কে নিয়ে খারাপ বক্তব্যের প্রতিবাদ করায় খুন হলেন ধর্ষিতার চাচা সিএনজি চালক মো: সিরাজ মিয়া (৩০)। এঘটনায় মেয়ের বাবা আব্দুর রহমানও গুরুতর আহত হয়েছেন। ০১ মে বুধবার রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম লইয়ারকুল গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করা হয়। এ নিয়ে চাচা সিএনজি চালক সিরাজ মিয়ার সামনে বাজে মন্তব্য করে উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম লইয়ারকুল গ্রামের চেরাগ আলীর ছেলে আহাদ মিয়া। এসময় মেয়ের চাচা সিরাজ মিয়া প্রতিবাদ করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে আহাদ তার দোকানে রাখা ছুরি নিয়ে সিরাজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই সিরাজ মিয়া নিহত হন। সিরাজের চিৎকারে মেয়ের বাবা আব্দুর রহমান ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। আব্দুর রহমান আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাতেই মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ শাহজালালসহ শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হত্যাকান্ডে জড়িত আহাদ কে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সকালে অভিযুক্ত আসামী আহাদকে আটক করতে সক্ষমহন শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে পুলিশ। এর আগে পুলিশ গতকাল রাতে উক্ত আসামীকে ধরিয়ে দিতে ৫০ হাজার টাকা পুরুষ্কার ঘোষণা করেছিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, আসামী আহাদ চাকু নিয়ে সুপারি কাটতেছে, ধর্ষিত স্কুল ছাত্রীর মেয়ের বাবা ও চাচাকে দেখে আল্লাহ আল্লাহ বলে আহাদ। এসময় মেয়ের বাব ও চাচা বলেন ‘তুই আমাদের টিটকারি করছিস কেন’ একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটির মধ্যে আহাদ তাদের ছুরিকাঘাত করে, এতে সিরাজের মৃত্যু হয় এবং মেয়ের বাবা আহত হন। তিনি আরও বলেন, আহাদ গ্রামের সবাইকেই এই রকম টিটকারি করে। আহাদ ধর্ষণের ঘটনায় আটক যুবকের কোন আত্মীয় নয়।

এদিকে পরপর দু’টি মর্মান্তিক ঘটনায় নিহত পরিবারের মধ্যে শোকের মাতম চলছে এবং

একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দুই সন্তানের জননী সিরাজের স্ত্রী বাকরুদ্ধ প্রায়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *