- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে “আমি হতে চাই” শীর্ষক আলোচনা সভা

এইবেলা, কমলগঞ্জ, ০৮ মে ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারি উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির আয়োজনে আদমপুর ইউনিয়নের নয়াপত্তনস্থ কার্যালয়ে বুধবার ০৮ মে সকাল ১১টায় “আমি হতে চাই” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক।

শিক্ষক ভূবন মোহন সিংহের সভাপতিত্বে ও জুয়েল বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীন। স্বাগত বক্তব্য রাখেন গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির ব্যবস্থাপক জন বৃগেন মল্লিক। অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাব সহসভাপতি শাব্বির এলাহী, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, দি এশিয়ান এইজ প্রতিনিধি মোনায়েম খান, ডা: শ্রীনিবাস দেবনাথ, ইউপি সদস্য মনিন্দ্র কুমার সিংহ, প্রধান শিক্ষক যতীন্দ্র কুমার সিংহ, আব্দুল মোমিন, রঞ্জিত সিংহ প্রমুখ।

অনুষ্ঠানে গুড নেইবারস বাংলাদেশ এর একে বাংলা স্কুলের ১৫৪ জন শিক্ষার্থী ১৫টি পদে ”আমি হতে চাই” স্বপ্ন নিয়ে তাদের রং তুলি দিয়ে ছবি একে উপস্থাপন করে। ১৫টি পদের মধ্যে ছিল প্রেসিডেন্ট ১ জন, বিমান বাহিনী ২ জন, ব্যাংকার ৩ জন, শিক্ষক ২১ জন, পাইলট ১ জন, বিজ্ঞানী ১ জন, ইঞ্জিনিয়ার ৭ জন, ফুটবলার ৬ জন, আর্মি (সেনা:) ২৭ জন, ক্রিকেটার ৫ জন, পুলিশ ৩২ জন, ডাক্তার ৩৫ জন, জজ ৬ জন, নৌবাহিনী ৬ জন ও নৃত্যশিল্পী ১ জন। অনুষ্ঠানে বাছাই করে ১৫ জন শিক্ষার্থীকে অতিথি পুরষ্কার তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, আমি হতে চাই এই স্বপ্ন বুকের মধ্যে লালন করে সুপ্ত প্রতিভা বিকাশের জন্য ভালোভাবে লেখাপড়া করে এগিয়ে যেতে হবে। তোমাদের স্বপ্ন অবশ্যই পূরণ হবে। অভিভাবক ও শিক্ষকদের কথা শুনতে হবে। একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গঠনে তোমরাই আগামীদিনের ভবিষ্যৎ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গঠনে সবাই একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও মাদক থেকে দূরে থাকতে হবে। তিনি গুড নেইবারস এর একটি ব্যতিক্রমী আয়োজনকে ধন্যবাদ জানান। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *