মে ১৪, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » ওসমানীনগরে মোটরসাইকেল ছিনতাইয়ের প্রতিবাদে গোয়ালাবাজারে মানববন্ধন

ওসমানীনগরে মোটরসাইকেল ছিনতাইয়ের প্রতিবাদে গোয়ালাবাজারে মানববন্ধন

এইবেলা, ওসমানীনগর, ১৪ এপ্রিল ::

সিলেটের ওসমানীনগরে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ঔষধ কোম্পানীর এরিয়া ম্যানেজার আখলাক হোসেনকে (৩৫) রামদা দিয়ে কুপিয়ে একটি লাল রং এর নতুন অনটেস্ট প্যালসার ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। গত সোমবার রাত ৮ টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের কাগজপুর নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। আহত আখলাক হোসেন সিলেটের আখালিয়া এলাকার মৃত রবিউল সরকারের পুত্র। তিনি বর্তমানে উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ এলাকায় বসবাস করছেন। ঘটনার পর পর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আখলাককে প্রথমে সিলেট ইবনে সিনা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আখলাক হোসেনের স্ত্রী ইভা খানম জানান, সোমবার রাত ৮ টার দিকে আখলাক হোসেন পেশাগত কাজ শেষ করে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার শহর থেকে উপজেলার তাজপুর দুলিয়াবন্দস্থ বাসায় ফিরছিলেন। মহাসড়কের কাগজপুর সেতু পার হবার পর মোটরসাইকেল নিয়ে হেলমেট পরিহিত ছিনতাইকারীরা আখলাকের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা আখলাক হোসেনকে রামদা দিয়ে শরীরের বিভিন্ন অংশে এলোপাথারি কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় তার ব্যবহৃত নতুন লাল রংয়ের প্যালসার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করা হলে এসআই মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, ঘটনার পর পর পুলিশ পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ইবনে সিনা ঔষধ কোম্পানীর এরিয়া ম্যানেজারকে কুপিয়ে তার মোটরসাইকেলটি ছিনতাইকারীরা নিয়ে গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল: ইবনে সিনা ফারমাসিউটিক্যাল ঔষধ কোম্পানীর এরিয়া ম্যানেজার আখলাক হোসেনের উপর ছিনতাইকারীদের হামলার প্রতিবাদে ও গ্রেফতারের দাবীতে গোয়ালাবাজার ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভস্ এসোসিয়েশন (ফারিয়া) উদ্যোগে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার বিকাল ৪ টায় ঢাকা-সিলেট মহাসড়কের গোয়ালাবাজারে এ মানববন্ধন করা হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য দেন গোয়ালাবাজার ফারিয়ার সভাপতি মো: নুরুল আমিন, সহ সভাপতি মো: শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মুরশেদ,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, প্রচার সম্পাদক মো: মোমিনুল ইসলাম প্রমূখ।#