মে ১৫, ২০১৯
Home » জাতীয় » হাজীগঞ্জে যুগান্তর প্রতিনিধি শামীমের উপর দুর্বৃত্তের হামলা

হাজীগঞ্জে যুগান্তর প্রতিনিধি শামীমের উপর দুর্বৃত্তের হামলা

অনলাইন ডেস্ক, এইবেলা, ১৫ মে ::

দৈনিক যুগান্তর পত্রিকার চাঁদপুরের হাজীগঞ্জ  উপজেলা প্রতিনিধি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য খালেকুজ্জামান শামীম দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন ।

মঙ্গলবার রাত দুইটার দিকে নিজ বাড়ি গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের স্থানীয় আহম্মদপুর গ্রামের মোল্লা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। হাজীগঞ্জ থানা পুলিশ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার তীব্র প্রতিবাদ ও গভীর উদ্বেগ প্রকাশ করে দূর্বৃত্তদের চিহিৃত করার মাধ্যমে দ্রুত আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহেনের জন্য পুলিশের প্রতি দাবি জানান হাজীগঞ্জ প্রেসক্লাব ও সাংবাদিক কল্যাণ সমিতির নেতারা।

শামিরের পারিবারিক সূত্রে জানাযায়, মঙ্গলবার রাতে প্রাকৃতিক ডাকে ঘর থেকে বের হলে রাস্তায় তিন যুবককে দাঁড়িয়ে থাকতে দেখেন। তিনি যুবকদের কাছে পরিচয় জানতে চাইলে, কিছু বুঝে উঠার আগেই অর্তকিত হামলা করেন ওই তিন যুবক। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং ডাক-চিৎকার দিতে থাকেন। পরে পরিবার ও বাড়ির লোকজন আসার পূর্বেই মোটরসাইকেলে পালিয়ে যান যুবকেরা। তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আহত খালেকুজ্জামান শামীম জানান, তারা আমার উপর অর্তকিত হামলা চালায়। এবং যাওয়ার সময় আমাকে হুমকি-ধমকি দিয়ে যায়। তিনি বলেন, আমাদের এলাকায় এমন ঘটনা এই প্রথম। বিষয়টি নিয়ে তার পরিবার চিন্তিত।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর সাংবাদিক শামীম আমাকে ফোনে জানিয়েছে। আমরা অপরাধীর শাস্তি চাই।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে আমরা দুর্বৃত্তের খুঁজে রেব করে আইনের আওতায় নিয়ে আসবো।