- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

তিন কলেজ ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ

এইবেলা, শ্রীমঙ্গল, ১৮ মে ::
সারাদেশে অব্যাহত শিশু ও নারী নির্যাতন, ধর্ষণ এবং মৌলভীবাজারের তিন কলেজছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ।
শনিবার ১৮ মে দুপুরে শহরের চৌমোহনা চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুবিনয় রায় শুভ। পিনাক দেবনাথের সঞ্চালনায় এ সময় সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
সংহতি জানিয়ে বক্তব্য দেন সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলীমেষ ঘোষ বলু, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস।
বক্তারা বলেন দেশে এমন এক সংস্কৃতি তৈরি হয়েছে যে, প্রতিবাদ ছাড়া প্রশাসন কোনো ঘটনায় গুরুত্ব দেয় না। এসব কারণে নারী ও শিশু নির্যাতন আশঙ্কাজনকভাবে বেড়েছে। প্রতিবাদ ছাড়া এসব ক্ষেত্রে এখন আইনি সুরক্ষা পাওয়া মুশকিল। সকল নারী ও শিশু নির্যাতনকারীর দ্রুত বিচার ও শাস্তি নিশ্চিত করার আহবান জানান বক্তারা।
প্রসঙ্গত, ১৩ মে শহরতলীর সোনাপুর এলাকায় মৌলভীবাজার সরকারি কলেজ ও সরকারি মহিলা কলেজের তিন ছাত্রীকে লাঞ্চিত করে কয়েকজন বখাটে। পরে মূল অভিযুক্ত নাভেদসহ ৭ জনের নামে থানায় মামলা হয়। প্রধান আসামি নাভেদসহ ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *