- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

ভয়েজ অব মৌলভীবাজারের আহব্বায়ক কমিটি গঠন

মনবীর রায় মঞ্জু আহব্বায়ক ও বকশী মিছবাহ সদস্য সচিব

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল, ২৬ মে ::

মৌলভীবাজারের সমস্যা, সম্ভবনা, উন্নয়ন ও ন্যায় অধিকার আদায়ের এক সাথে, এক কন্ঠে কথা বলতে ভয়েজ অব মৌলভীবাজার এর আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বাদ তারাবি মৌলভীবাজার শহরের কুসুমবাগস্থ মো: সাইফুর রহমান বাবুল এর অফিস কক্ষে শহরের সিনিয়র সামাজিক ব্যাক্তিত্ব খালেদ চৌধুরী’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভয়েজ অব মৌলভীবাজার এর এডমিন লন্ডন প্রবাসী শাহ আতাউর রহমান মধু ও হিরো কোরেশী এবং আমেরিকা প্রবাসী শেখ সামছু তালুকদার।

সভায় উপস্থিত সদস্যগণ আলোচনায়ক্রমে শহরের বিশিষ্ট ব্যক্তিত্ব কাউন্সিলর মনবীর রায় মঞ্জু কে আহবায়ক এবং সাংবাদিক বকশী মিছবাহ উর রহমান কে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন মো, আব্দুল ওয়াহাব পান্না, সাইফুর রহমান বাবুল, নিখিল তালুকদার, ফাতেমা জহুরা বিউটি, মনসুর আলম চৌধুরী (টিপু) সৈয়দ মোকাম্মিল আলী, অজয় সেন, আনোয়ার হোসেন দুলাল, সৈয়দ ছায়েদ আহমদ, মো: কামাল আহমদ, জুয়েল আহমদ, আজিজুল হক, শামীম আহমদ, আব্দুল কাইয়ুম ও মো: মিল্লাদ তালুকদার প্রমুখ।

আহব্বায়ক কমিটি কে আগামী ৩ মাসের মধ্যে একটি পুনার্ঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। এছাড়াও তাদের কাছে প্রস্তার করা হয় শহরের শ্রীমঙ্গল সড়কস্থ সড়ক ও জনপদ অফিসের পাশে ত্রিমুখী রাস্তায় সুন্দর্য্য বর্ধনের জন্য ভয়েজ অব মৌলভীবাজার এর সৌজন্যে একটি তোরণ নির্মানের করনীয় বিষয়ে দায়িত্ব দেওয়া হয়। পরিশেষে সভার সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *