মে ২৭, ২০১৯
Home » আন্তর্জাতিক » আমিরাতে ফজিরা বিদিয়া বিএনপি উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

আমিরাতে ফজিরা বিদিয়া বিএনপি উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ইছমত আলী সংযুক্ত আরব আমিরাত, ২৭ মে :: 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ফজিরা বিদিয়া উদ্যোগে ২৬ মে রোববার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে বিদিয়া বিএনপির নেতা ফাত্তার মিয়ার সভাপতিত্বে যুবদল নেতা মোঃ জগলু মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজিরা বিএনপির সভাপতি এম সিরাজুল ইসলাম (সিরাজ), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ ফজিরা বিএনপির সাধারণ সম্পাদক সোলাইমান আহমেদ।

উপস্থিত ছিলেন ফজিরা বিএনপির সহ সভাপতি শাস্তা চৌধুরী, সহ সভাপতি দেলোয়ার হোসেন (সরকার), ফজিরা যুবদলের উপদেষ্টা ও শ্রমিক দলের প্রধান উপদেষ্টা রব উল্লাহ্ রব, ফজিরা বিএনপির সহ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউ,এ,ই যুবদলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক খায়রুল ইসলাম, ফজিরা যুবদলের সভাপতি রিপন তালুকদার, ফজিরা যুবদলের সাধারণ সম্পাদক হোসেন আহমেদ, সহ সভাপতি আনোয়ার হোসেন ও সহ সভাপতি মোং করিম মিয়া। সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ ও সহ সাংগঠনিক সম্পাদক এস,এম,সবুজ মিয়া ও যুবদল আল কোরাইয়া ইউনিট সভাপতি ফখরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, ফজিরা শ্রমিক দল এর সভাপতি আমজাদ হোসেন (রতন), ফজিরা বিএনপির সদস্য সোহাগ মিয়া, মোরশেদ আহমেদ, ফরিদ আহমদ সহ দলের অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দ বর্তমান সরকারের অবৈধ রায়ের তিব্র নিন্দা জানিয়ে বলেন প্রতিহিংসার রাজনীতি বন্ধ করুন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন।#