মে ২৭, ২০১৯
Home » জাতীয় » কুলাউড়ায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য পুরস্কার প্রদান

কুলাউড়ায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য পুরস্কার প্রদান

এইবেলা, কুলাউড়া, ২৭ মে ::

সারাদেশের মধ্যে কুলাউড়া উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থা লোল মডেল বলা চলে। সেই ব্যবস্থাকে এগিয়ে নিতে বিশেষ অবদান রাখায় ২৬ মে রোববার বিভিন্ন পর্যায়ে পুরস্কার প্রদান করে একীভূত শিক্ষা বাস্তবায়নে জড়িত উপজেলা শিক্ষা অফিস ও বেসরকারি সংস্থা প্রচেষ্টা।

উপজেলা রিসোর্স সেন্টারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা অফিসার আইয়ুব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদি উর রহিম জাদিদ। বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: মামুনুর রহমান, মো: মহিউদ্দিন আহমেদ ও সৌরভ গোস্বামী, প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম এবং প্ল্যান ইন্টারন্যাশনালের ইনক্লুসিভ এডুকেশন কো-অর্ডিনেটর সোহেল রানা প্রমুখ।

উপজেলা পর্যায়ে পুরষ্কার প্রদানের জন্য নির্বাচিতরা হলেন চুনঘর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন, উপজেলা শিক্ষা অফিসার মো. আইয়ুব উদ্দিন, সহকারি শিক্ষা অফিসার মো. মামনুর রহমান ও মো. মহিউদ্দিন ভূইয়া, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম ও আব্দুস সালাম, শ্রেষ্ঠ সহকারি শিক্ষক সৈয়দা নাজিয়া জেবিন, ফাতেমা বেগম ও তাহমিনা ইয়াসমিন। শ্রেষ্ঠ প্রাক-প্রাথমিক শিক্ষক হামিদা বেগম, মাছুমা জান্নাত ও জামাল হোসেন, শ্রেষ্ঠ স্টুডেন্টস কাউন্সিল মো. আব্দুছ ছালাম, মো. জয়নাল আবেদীন ও জাগদীশ সূত্রধর। শ্রেষ্ঠ এসএমসি ধীরেন্দ্র দাস, মো. আজিজুল ইসলাম। শ্রেষ্ঠ এসবিকে যতœকারী বিউটি বেগম, জেলি বেগম ও জায়দা বেগম। শ্রেষ্ঠ রিসোর্স টিচার হাছনা বেগম, বাসন্তি রানী, শাহেদা খানম ও জেসমিন বেগম।#