জুন ৯, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » মৌলভীবাজার বিএনপি সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের ঈদ শুভেচ্ছা বিনিময়

মৌলভীবাজার বিএনপি সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের ঈদ শুভেচ্ছা বিনিময়

এইবেলা, মৌলভীবাজার, ০৯ জুন ::

প্রয়াত সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র সাবেক সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান বিএনপি’র নেতাকর্মী ও বিভিন্ন্ শ্রেণী পেশার ব্যক্তিবর্গের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় তিনি বিএনপি চেয়ারপার্সন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী কারাবন্দী দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকেও নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান।

শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত দুই পর্বে প্রয়াত অর্থমন্ত্রীর বাহারমর্দানস্থ বাসভবনে তিনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।

ওই দিন বিকেলে প্রথম পর্বে মৌলভীবাজার জেলা বিএনপি, কুলাউড়া, শ্রীমঙ্গল, মৌলভীবাজার সদর, রাজনগরসহ বিভিন্ন ইউনিয়নের বিএনপির সিনিয়র ও সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। মাগরিবের নামাজের আগ মুহুর্তে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে সূরা ফাতেহা পাঠ করে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে কবর জিয়ারত শেষে মোনাজাত করেন এম নাসের রহমান।

দ্বিতীয় পর্বে সন্ধ্যার পর বিএনপি ও ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,সিনিয়র সহ-সভাপতি মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা, সহ-সভাপতি আলহাজ আব্দুল মুকিত, সহ সভাপতি বদরুল আলম,সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ সভাপতি আশিক মোশারফ, সহ-সভাপতি আয়াছ আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো.হেলু মিয়া, সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আলহাজ মতিন বক্স, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক মো.ইদ্রিছ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা বিএনপি’র স্বনির্ভর বিষয়ক সম্পাদক মো.রাজা মিয়া,জেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুজাহিদ খান,সদস্য মো.গিয়াস উদ্দিন ও জেলা ছাত্রদল, জাসাস,শ্রমিকদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন উপজেলার বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।#