- বিনোদন, ব্রেকিং নিউজ, স্লাইডার

প্রযোজক টয়া আসছেন

এইবেলা, বিনোদন ডেস্ক, জুন ১০ ::

অভিনেত্রী মুমতাহিনা টয়া ছোটপর্দার এক পরিচিত মুখ। বৈচিত্রপূর্ণ ও নান্দনিক অভিনয় মাধ্যমে নাট্যাঙ্গনে নিজের জায়গা ধরে রেখেছেন কয়েক বছর ধরেই। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন টয়া।

এ বিষয়ে টয়া বলেন, ‘দীর্ঘদিন ধরেই নতুন কিছু একটা করার পরিকল্পনা মাথায় ঘুরপাক খাচ্ছিল, তাই ঠিক করলাম অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করবো। এতে আমাদের ইন্ডাস্ট্রির জন্য ভালো হবে সঙ্গে আমরাও ব্যবসা হলো। আমি এখনো প্রাথমিক পর্যায়ে মার্কেট ও কনটেন্ট যাচাই-বাছাই করছি। এখন তো দর্শক ভাগ হয়ে কিছু সংখ্যক দর্শক টিভিতে আর কিছু সংখ্যক দর্শক ঝুঁকছে ডিজিটাল প্লাটফর্মে। চেষ্টা করছি, যত দ্রুত সম্ভব যে কোনো মাধ্যমে প্রযোজনায় আসতে পারি।

২০১১ সালে লাক্স সুপারস্টার হওয়া এই অভিনেত্রী নাটকে অভিনয়ের পাশাপাশি বড়পর্দায়ও কাজ করছেন। রাহশান নূর পরিচালিত ‘বেঙ্গল বিউটি’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করে বিকল্পধারার চলচ্চিত্র দর্শকদের মন জয় করেছেন। এ বিষয়ে তিনি বলেন, ‘ভালো গল্প ও চরিত্র পেলে আবারো বড় পর্দায় কাজের ইচ্ছে আছে। আপাতত নাটকের মানুষ নাটকেই থাকি। এবার ঈদে প্রায় এক ডজন নাটকে কাজ করেছেন টয়া।

 

নাটক ও সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও টেলিছবিতে কাজ করছেন। ২০১৬ সালে প্রকাশ পায় মমতাজের গাওয়া টয়ার নাচে ‘লোকাল বাস’ গানের মিউজিক ভিডিও। তারপরই বদলে যায় সব হিসাব-নিকাশ। গানটির ‘হিট’ তকমা লাগার পরপরই অনবরত মিউজিক ভিডিওর জন্য প্রস্তাব পেতে থাকেন।
নিজের কাজ সম্পর্কে বেশ সচেতন পুরোদস্তুর প্রেম চলিয়ে যাচ্ছেন কাজের সঙ্গে। ‘যে চরিত্রে কাজ করি, তখন ওই চরিত্র বা বিপরীত মানুষ দুটির সঙ্গেই প্রেম করি। ভালো কিছু করার জন্য পরিচালক ও সহ-অভিনয়শিল্পীর সঙ্গে প্রেম করি। যার ফলে ঠিকঠাক কাজ করা যায়।’

টয়ার বাবা ব্যবসায়ী, মা স্কুল শিক্ষিকা। দুজন সফল। টয়া কি সফল? জবাবে তিনি বলেন, ‘মা’র ও আমার সফলতা, সবকিছুর পেছনে আমার বাবার প্রচ্ছন্ন হাতটা আছে। মায়ার ছায়ার মতো ওই হাত না থাকলে এত কিছু সম্ভব হতো না। উনি নিজের ক্যারিয়ারের চেয়ে আমাদের নিয়ে বেশি ভাবতেন। এ কারণেই আমরা এখনো ঠিকঠাক আছি, ঠিকঠাক কাজ করতে পারছি। টয়ার প্রযোজনায় নামার বিষয়টি সবাই ইতিবাচক ভাবেই দেখছেন। ভক্তরাও অপেক্ষায় আছে, প্রযোজক টয়াকে দেখার জন্য। সবাই দোয়া করবেন আমি যেনো নতুন এই জায়গায় সফল হতে পারি।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *