- বিনোদন, ব্রেকিং নিউজ, স্লাইডার

টারজান খ্যাত মারগট রবি ফিরছেন পর্দায়

এইবেলা, বিনোদন ডেস্ক, ১১ জুন ::

‘দ্য লিজেন্ড অব টারজান’ ছবিতে অভিনয় করে আলোচিত হন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মারগট রবি। সম্প্রতি ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ ছবিতে অভিনয়ের মাধ্যমে পর্দায় ফিরছেন এ অভিনেত্রী।

ছবিতে টারান্টিনোর বিরুদ্ধে মারগট রবি অভিনয় করতে সম্মত ছিলেন না। তাই ছবি শুরুর আগে বেধেছিল সামান্য বিপত্তি। কারণ অতীতে টারান্টিনোর বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত কোয়েন্টিন টারান্টিনোর সঙ্গে ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ এ অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন। নিজের সিদ্ধান্তকে সমর্থন করে তিনি বলেন, ‘টারান্টিনোর ছবিতে অভিনয় করা আমার সারা জীবনের স্বপ্ন। আমি সুযোগ পেয়েছি তাই করছি।’ মারগট রবি ছাড়াও ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ সিনেমায় অভিনয় করেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ব্র্যাড পিট। ২৬ জুলাই মুক্তি পাবে ছবিটি।

এছাড়া মারগট রবি আরেকটি নতুন ছবিতে কাজ শুর করতে যাচ্ছেন যা নির্মিত হবে আইকন পুতুল বার্বি ডল নিয়ে। ওয়ার্নার ব্রুস ও ম্যাটেলের যৌথ প্রযোজনায় ঐতিহ্যবাহী এই পুতুলের ৬০ বছর পূর্তিতে শ্রদ্ধা জানিয়ে এই চলচ্চিত্র নির্মিত হচ্ছে।
ছবির প্রযোজনায় রবি নিজেও নিযুক্ত থাকবেন। ছবিটি নতুন প্রতিষ্ঠিত ম্যাটেল ফিল্মস বিভাগের প্রথম চলচিত্র হিসেবে প্রকাশ পেতে যাচ্ছে। মারগট রবির এই নতুন ছবির মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তবে নতুন এই চরিত্র নিয়ে তিনি বেশ উৎসুক। ছবিটি শিশুদের জন্য বিশেষ করে বার্বি ডলের ভক্তদের জন্য একটি অসাধারণ ছবি হতে যাচ্ছে।

হলিউডে ২০১৩ সালে মারগট রবি লিওনার্দো ডিক্যাপ্রিওর বিপরীতে ‘দ্য উল্ফ অব ওয়াল স্ট্রিট’ ছবিতে অভিনয় করে প্রথম আলোচনায় আসেন। তার ইচ্ছা এমন কিছু চলচ্চিত্রে অভিনয় করবেন, যেখানে তার চরিত্রটি বিশেষ গুরুত্ব পাবে। কেবল পুরুষ চরিত্রের সঙ্গে সম্পর্কের ভিত্তিতে নয়, বরং সেই নারী চরিত্রকে ঘিরেই আবর্তিত হবে কাহিনী।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *