জুন ১১, ২০১৯
Home » খেলা » পয়েন্ট ভাগাভাগিতে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচ পরিত্যক্ত ঘোষনা

পয়েন্ট ভাগাভাগিতে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচ পরিত্যক্ত ঘোষনা

এইবেলা, স্পোর্টস ডেস্ক ::

কোটি কোটি বাংলাদেশি ক্রিকেটভক্ত বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার আজকের ম্যাচ দেখার অধির আগ্রহে াপেক্ষায ছিলেন। আজকের ম্যাচ ছিল বাংলাদেশের জন্য কঠিন সমীকরণ মেলানোর। ধারনা ধারনা করা হচ্ছিল, বাংলাদেশ সময় রাত সাড়ে ৭টায় খেলা শুরু হতে পারে। কিন্তু সব আশায় পানি ঢেলে দিয়েছে বেরসিক বৃষ্টি।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ৫৭ মিনিটে ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করেছে আইসিসি। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দু’দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে। যার ফলে বাংলাদেশের শেষ চারে জায়গা করে নিতে খেলতে হবে অবিশ^াস্য খেলা। এমনকি সামনের প্রত্যেকটি ম্যাচ বাংলাদেশকে জিততে হবে।
ব্রিস্টলে বাংলাদেশ বনাম শ্রীলংকার ম্যাচটি শেষ পর্যন্ত হবে কি-না, তা নিয়ে দর্শকদের মধ্যে শঙ্কা ছিল। কেউ কেউ হতাশ হয়ে আগেই মাঠ ছেড়ে বাড়ির পথ ধরেছেন। থেমে থেমে বৃষ্টি হওয়ায় মাঠ পরিদর্শনেও যাননি আম্পায়াররা।
পরে অফিসিয়াল ঘোষণা দিয়েই ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করল আইসিসি।

ব্রিস্টলের আবহাওয়া বুলেটিনে গতকাল জানানো হয়েছিল, মঙ্গলবার সারাদিন বৃষ্টি হতে পারে। আবহাওয়ার পূর্বাভাস সত্যি হলো।

সারাদিনের বৃষ্টির কাছে হারমেনে পয়েন্ট ভাগাভাগিকে সান্তনা পুরস্কার হিসেবে মেনে নিতে হয়েছে মাশরাফিদের। কিন্তু পয়েন্ট ভাগাভাগিও টাইগারদের কাছে ম্যাচ হারের মতোই। কারণ তিন ম্যাচে দুই পয়েন্ট নিয়ে বাংলাদেশের জন্য আজকের ম্যাচে জয়ের বিকল্প ছিলো না।
যদি এবারের ক্রিকেট বিশ^কাপের কয়েকটি ম্যাচে বৃষ্টির বাগড়া উপেক্ষা করে ব্যাট-বলের লড়াই উপভোগ করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। আজকেও বাংলাদেশের দর্শকরা এমন একটি লড়াইয়ের প্রতীক্ষার প্রহর গুনছিলেন। কিন্তু বেরসিক বৃষ্টি তা আর হতে দিলো না।