- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে সম্পত্তির জন্য বাবাকে পেটালো দুই পাষন্ড সন্তান ॥ থানায় অভিযোগ

এইবেলা, শ্রীমঙ্গল, ১২ জুন ::

মৌলভীাজারের শ্রীমঙ্গলে সম্পত্তি লিখে না দেওয়ায় বাবা আবদুল ওয়াহিদ (৬৮) কে পিটিয়ে রক্তাক্ত করেছে পাষন্ড দুই পুত্র। তাকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।
এ ঘটনা ঘটেছে মঙ্গলবার বিকালে উপজেলার সিন্দুর খান ইউনিয়নের হুগলিয়া (গাজীপুর) এলাকায়। পরে পিতা আবদুল ওয়াহিদ রাতে শ্রীমঙ্গল থানায় এ ঘটনায় তার দুই পুত্র শামীম আহমেদ (২৫) ও জুয়েল মিয়া (২২) বিরোদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি প্রদান করেন।
আবদুল ওয়াহিদ জানান, আমার বড় পুত্র জুয়েল মিয়া একজন মাদক সেবনকারী। প্রায় সময় মাদক সেবন করে নেশাগ্রস্থ হয়ে বাড়িতে এসে সম্পত্তি ভাগ করে না দেয়ায় আসবাবপত্র ভাঙচুর করে। আমি তাকে বাধা দিলে আমাকেও মারধর করে।
বহু আগে থেকে আমার স্ত্রী জামিনা খাতুন সম্পত্তি ভাগাভাগি করার জন্য ছেলেদের পরামর্শ দেয়। একই সঙ্গে আমাকে মারধর করার জন্য উসকিয়ে দেয়।
তিনি বলেন, অন্যদিনের মতো মঙ্গলবার বিকালেও স্ত্রীর পরামর্শে বড় ছেলে জুয়েল মিয়া ও শামীম আহমেদ আমাকে মারধর করে রক্তাক্ত করে। ওরা আমার হাত ভেঙে দিয়েছে।
ইউপি সদস্য তারেক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আবদুল ওয়াহিদের ছেলে নেশাগ্রস্থ হয়ে সম্পত্তির লোভে প্রায়ই তাকে মারধর করতো। মঙ্গলবার খুব বেশি মারধর করে। খবর পেয়ে আমরা কয়েকজন গিয়ে তাকে উদ্ধার করেছি।

এ বিষেয় শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আবদুছ ছালেক জানান, ওই ঘটনার পর মঙ্গলবার সন্ধ্যায় আবদুল ওয়াহিদ শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত আসামীদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *