জুন ২০, ২০১৯
Home » খেলা » টসে হেরে ফিল্ডিংয়ে টাইগাররা : একদশে সাব্বির ও রুবেল

টসে হেরে ফিল্ডিংয়ে টাইগাররা : একদশে সাব্বির ও রুবেল

এইবেলা, স্পোর্টস ডেস্ক, ২০ জুন ::

বিশ্বকাপে স্বপ্ন যাত্রার সেমিফাইনাল মিশনে অস্ট্রেলিয়া বিপক্ষে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়‍ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। এই ম্যাচটি বাংলাদেশ দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এমনকি নতুন একটি ইতিহার গড়ার প্রত্যয় নিয়ে মাঠে নামছে বাংলাদেশ দল। আর যদি বাংলাদেশ আজকের ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস গড়তে পারে, সেক্ষেত্রে বাংলাদেশের সেমিফাইনালের যে সমীকরণ অনেকটা সহজ হবে। সেই ২০০৪ সালে সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের ৫২ বলের ৯৪ রানের ঝড় ইনিংসে প্রথম জয় আসে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের।

সাব্বির ও রুবেল ছবি : সংগৃহীত

আজকের ম্যাচে দলে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ দল। মিডলঅর্ডার মোসাদ্দেক হোসেনের জায়গায় একাদশে এসেছেন সাব্বির রহমান এবং পেস অলরাউন্ডার সাইফ উদ্দিনের জায়গায় একাদশে এসেছেন পেসার রুবেল হোসেন।

বৃহস্পতিবার নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে অজিদের মুখোমুখি টাইগাররা। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

নটিংহ্যামের এই মাঠকে বলা হয় রান প্রসরা। অজিদের বিপক্ষেই ২০১৮ সালের জানুয়ারিতে ৪৮১ রানের বড় সংগ্রহ করেছিল ইংল্যান্ড। যা ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহ।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন/সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন/রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।