- খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

অজি শিবিরে সৌম্যের ১ম হানা ফেরালেন অ্যারন ফিঞ্চকে

অজি শিবিরে সৌম্য সরকারের প্রথম হানা । কোনো কিছুতেই কাজ হচ্ছিল না দেখে ২১তম ওভারে সৌম্যকে বোলিংয়ে আনেন অধিনায়ক। সৌম্য সরকার নিজের প্রথম ওভারে  অ্যারন ফিঞ্চকে ফিরিয়ে ভাঙলেন ১২১ রানের জুটি।

 মিডিয়াম পেসারের অফ স্টাম্পের বাইরের বাড়তি লাফানো বলে চমকে গিয়ে শর্ট থার্ড ম্যানে ক্যাচ দেন ফিঞ্চ। ৫১ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৫৩ করা অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চকে।

ট্রেন্ট ব্রিজে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় শুরু হওয়া এ ম্যাচে চোটের কারণে খেলতে পারছেন না বাংলাদেশের পেস অলরাউন্ডার সাইফউদ্দিন এবং স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। তাদের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন ব্যাটসম্যান সাব্বির রহমান ও পেসার রুবেল হোসেন।

এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত অস্ট্রেলিয়া ৫ ম্যাচের মধ্যে ৪টিতে জয় পেয়েছে। ভারতের বিপক্ষে পরাজয় বরণ করে অজিরা।

অন্যদিকে ৫ ম্যাচের ২টিতে জিতেছে টাইগাররা। ২টিতে হার এবং একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। অস্ট্রেলিয়ার পয়েন্ট ৮, বাংলাদেশের ৫।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে ক্রিকেটে ২০ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। মাত্র ১টিতে জিতেছে টাইগাররা। বিশ্বকাপে দুই বারের মুখোমুখিতে বাংলাদেশ একটিতেও জয় পায়নি।

ডেবিড ওয়ার্নার ১২৭ বলে ১১৯ রানি ও ওসমান খাওজা ৫০ বলে ৫০রান নিয়ে ব্যাট করছেন। ৩৮ ওভারে ১ উেইকেট হারিয়ে অজিদের সংগ্রহ ২৩০ রান।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *