জুন ২৩, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ২

কুলাউড়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ২

এইবেলা, কমলগঞ্জ, ২৩ জুন ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের দত্তগ্রামে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ জন আহত হয়েছেন। এ ব্যাপারে কুলাউড়া থানায় ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাযায়, দত্তগ্রামের অভিনাষ দেবনাথ গংরা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাড়িতে মাদকদ্রব্য বিক্রীর ফলে মৃত দিজেন্দ্র দেবনাথের বাড়ির মধ্যে দিয়ে মাদকসেবীরা আসা যাওয়া করেন। এতে বাঁধা প্রদান করায় অভিনাষ দেবনাথ গংরা ক্ষিপ্ত হয়ে দিজেন্দ্র দেবনাথের পরিবার সদস্যদের খারাপ ভাষায় গালিগালাজ করে । এমনকি নানা ধরনের হুমকি প্রদান করে।

পূর্ব বিরোধের জের ধরে গত ১৮ জুন সকাল সাড়ে ১১টায় শরীফপুর ইউনিয়নের দত্তগ্রামের মাদক ব্যবসায়ী অভিনাষ দেবনাথের নেতৃত্বে একদল মাদক ব্যবসায়ী বাড়ির সামনের রাস্তায় একই গ্রামের মৃত দিজেন্দ্র দেবনাথের ছেলে ঝন্টু দেবনাথ (৩০), মৃত দিব্যেন্দু দেবনাথের ছেলে মিন্টু দেবনাথ (৪৩) এর উপর হামলা চালায়। তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়।

এ ঘটনায় জগদীশ দেবনাথ বাদী হয়ে দত্তগ্রামের মাদক ব্যবসায় অভিনাষ দেবনাথ, মানগাঁও এর বিনয় দেবনাথ, পিন্টু দেবনাথ, শিপন দেবনাথ ও সুমন দেবনাথকে আসামী করে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিনাষ দেবনাথ গংদের বক্তব্য জানতে চাইলে তাকে পাওয়া যায়নি।
কুলাউড়া থানার উপ-পরিদর্শন নিরঞ্জন দাস এজাহার দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।