জুন ২৪, ২০১৯
Home » জাতীয় » কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মুক্তিযোদ্ধাসহ নিহত ২ : আহত ১৬

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মুক্তিযোদ্ধাসহ নিহত ২ : আহত ১৬

এইবেলা, কুলাউড়া, ২৪ জুন ::

ভয়াবহ ট্রেন দূর্ঘটনার রেশ কাটতে না কাটতেই কুলাউড়া উপজেলার পৌর শহরের গ্যাস অফিস সম্মূখে ২৪ জুন সোমবার বেলা আনুমানিক ৩টায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মুক্তিযোদ্ধা সুলেমান আলী (৬২) ও মুক্তিযোদ্ধা রকিব আলীর পুত্র আসাদুর রহমান (৩০) নিহত হন। এসময় বাসটি খাদে পড়ে গেলে ১০ যাত্রী আহত হন। অপরদিকে বেলা আড়াইটায় শ্রীপুর এলাকায় দুটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। আহতদের কুলাউড়া ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেহলার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের মুক্তিযোদ্ধা সুলেমান আলী ও একই ইউনিয়নের বাগজুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা রকিব আলীর পুত্র আসাদুর রহমান মোটরসাইকেল নিয়ে মুক্তিযোদ্ধা ভাতার টাকা তোলার জন্য কুলাউড়ার উদ্দেশ্যে বের হন। শহরের নিকটবর্তী চাতলগাঁও এলাকায় গ্যাস অফিসের সামনে আসামাত্র মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী একটি বাস তাদেরকে সজোরে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় দমকল বাহিনীর সদস্যরা মুক্তিযোদ্ধা সুলেমান আল কে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এবং মৌলভীবাজার হাসপাতালে নেয়ার পর আসাদুর রহমান মারা যান।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কর্মকর্তা ডা. নুরুল হক মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

কুলাউড়া থানার কর্তব্যরত পুলিশ অফিসার এসআই আব্দুর রহিম জানান, মুক্তিযোদ্ধার লাশ দাফনের জন্য ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#