জুন ২৫, ২০১৯
Home » আন্তর্জাতিক » আমিরাতে কুলাউড়া সমিতির উদ্যোগে দোয়া মাহফিল

আমিরাতে কুলাউড়া সমিতির উদ্যোগে দোয়া মাহফিল

এইবেলা, আরব আমিরাত, ২৫ জুন ::

কুলাউড় সমিতি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি ইলিয়াছ আমির আলীর পিতার মূত্যুতে মাগফেরাত কামনায় কুলাউড়া সমিতির উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল ২৪ জুন আয়োজন করা হয় ।  

শারজাহ হুদাইবিয়া হোটেল হলরুমে কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইছমত আলীর পরিচালনায় উক্ত শোক সভায় উপস্তিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ, প্রধান পৃষ্টপোষক নজরুল ইসলাম তালুকদার লিটন, সহ-সভাপতি, কারী আবু রুকিয়ান, মসুদ আলী, নজরুল ইসলাম রুহেল, যুগ্ম- সম্পাদক, জাহিদ আলী, রিপন মজুমদার, সাংগঠনিক সম্পাদক আবু সারোয়ার তালুকদার, সহ- সাংগঠনিক সম্পাদক এমদাদুল হাসান নাসির, অর্থ সম্পাদক মখলিছ মিয়া, শমশের নগর ওয়েলফেয়ারের ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, কমলগঞ্জ মিডিলিষ্ট প্রবাসী পরিষদের সভাপতি লুকমান হোসেন। উপস্থিত ছিলেন রুবেল হোসেন, জসিমউদ্দিন, জাহাঙ্গীর, রায়হান, সিপার মিয়া প্রমুখ।

পরিশেষে ইলিয়াছ আলীর বাবার মাগফিতার কামনায় এবং কুলাউড়া ট্রেইন দুর্ঘটনায় নিহত ও বাস দুর্ঘটনার নিহত সকলের রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন বাংলাদেশ থেকে সংক্ষিপ্ত সফরে আসা মাওলানা শরিফ খালেক সাইফুল্লাহ্।#