জুন ২৫, ২০১৯
Home » জাতীয় » চট্টগ্রামের অপহৃত মবিন শ্রীমঙ্গলে উদ্ধার : অপহরণকারী আটক

চট্টগ্রামের অপহৃত মবিন শ্রীমঙ্গলে উদ্ধার : অপহরণকারী আটক

এইবেলা, শ্রীমঙ্গল, ২৫ জুন ::
শ্রীমঙ্গল র‌্যাব ৯ ক্যাম্পের একটি অভিযানিক দলের ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি এ কে এম কামরুজ্জামান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে অপহৃত মবিন পারকুল চা বাগান থেকে উদ্ধার করে ও অপহরনকারী কাওসারকে আটক করে।
উদ্ধার হওয়া মো. মবিন ভোলার বুরহানউদ্দিন গ্রামের বেলাল হোসেনের ছেলে। সে চট্রগ্রামের একটি দোকানে কাজ করে। আর অপহরন কারী কাওসার চুনারুঘাট থানার মনিপুর গ্রামে বাসিন্দা।
সোমবার রাতে ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি এ কে এম কামরুজ্জামান বলেন, গত ১৮ জুন মো. মবিনকে চট্রগ্রামের হিলভিউ এলাকা থেকে অপহরণ করা হয়।

অহরণকারী কাওসার র‌্যাবের হাতে আটক ছবি : এইবেলা প্রতিনিধি

এরপর ২০ জুন চট্রগ্রাম থানায় জিডি করেন তার বাবা, জিডির পরিপ্রেক্ষিতে ২৩ তারিখ মামলা হয়। অপহরণ কারী মবিনকে অপহরণ করে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানে নিয়ে আসে। র‌্যাব-৯ বিভিন্ন কৌশল অবলম্বন করে ২৪ জুন বিকেলে মবিনকে অত্র এলাকা থেকে উদ্ধার করে। এসময় অপহরণকারী কাউসার মিয়াকেও গ্রেফতার করে র‌্যাব। পরে উদ্ধার হওয়া কিশোর মবিন কে তার বাবার হাতে হস্তান্তর করা হয়।
ৎমবিন এর বাবা বলেন, অপহরণ হওয়ার পর তার কাছে একাধিকবার মুক্তিপনের টাকা চেয়ে ফোন করে কাওসার। টাকা না দিলে তার ছেলেকে মেরে ফেলার হুমকিও দেয়। বিষয়টি প্রশাসনকে জানালে তারা দ্রুত এই পদক্ষেপ নিয়ে তার ছেলেকে উদ্ধার করে