জুন ২৯, ২০১৯
Home » আন্তর্জাতিক » কুলাউড়ায় ছাত্রলীগ নেতা ফখরুলের প্রবাস গমন: বিভিন্ন সংগঠনের সংবর্ধনা

কুলাউড়ায় ছাত্রলীগ নেতা ফখরুলের প্রবাস গমন: বিভিন্ন সংগঠনের সংবর্ধনা

এইবেলা, বিজ্ঞপ্তি, ২৯ জুন :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. ফখরুল ইসলাম উন্নত জীবনের লক্ষে প্রবাস গমন করেছেন। শনিবার ২৯ জুন সকালে হযরত শাহ জালাল (রহ:) আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে সৌদি-আরবের দাম্মাম শহরের উদ্দেশ্যে যাত্রা করেন।

প্রবাস গমন উপলক্ষে জয়চন্ডী ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফখরুলকে পৃথক পৃথক বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার (২৭ জুন) কুলাউড়া উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত (বশিরপ্লাজায়) কার্যালয়ে এক বিদায় সংবর্ধনার আয়োজন করে জয়চন্ডী ইউনিয়ন আওয়ামীল। এতে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলার ইকবাল আহমদ শামীম, জয়চন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, ইউনিয়ন যুবলীগ নেতা আবুল কালাম, কৃষকলীগ নেতা তারেক এনাম, ছাত্রলীগ নেতা শামছুল ইসলাম প্রমুখ।

এদিকে ২৭ জুন রাতে গিয়াসনগর ব্যডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশনের পক্ষ থেকে ফরুলকে বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও জয়চন্ডীর একতা যুবসংঘ এবং ইউনিয়ন কৃষকলীগের পক্ষ থেকেও মো. ফখরুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়েছে। জরুরিভাবে যাওয়ার কারনে বন্ধু-বান্ধব, শুভাকাঙ্কী এবং দলীয় বিভিন্ন জনের সাথে দেখা করতে না পারায় দু:খ প্রকাশ করেছেন ফখরুল। তিনি সকলের কাছে দোয়া ও আশির্বাদ প্রার্থী।

উল্লেখ্য, জয়চন্ডী ইউনিয়নের গিয়াসনগর এলাকার বাসিন্দা মো. ফখরুল ইসলাম দলীয় রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সক্রিয় ছিলেন। তিনি জয়চন্ডী ইউনিয়ন কৃষকলীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক ছিলেন। গিয়াসনগর ব্যডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং একতা যুব সংঘের সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। বিজ্ঞপ্তি