জুলাই ২, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার কবরে ছাত্রলীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

কমলগঞ্জে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার কবরে ছাত্রলীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

এইবেলা, কমলগঞ্জ, ০২ জুলাই ::

ব্যক্তিগত সফরে এসে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক প্রয়াত মো. নজরুল ইসলামের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কেন্দ্রীয় ও স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ব্যক্তিগত সফরে মৌলভীবাজার এসে গত সোমবার ০১ জুলাই রাতে বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাকিনুল হক চৌধুরী ছোটন, উপ আন্তর্জাতিক সম্পাদক মিহির রঞ্জন দাস, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফুল হোসেন, উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মহিউদ্দিন অপু, সহ সম্পাদক সাইদ খান শাওন, ওয়াসিম আকরাম বাংলাদেশ ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলামের কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পাঠ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ফজলুল হক, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন, সাধারণ সম্পাদক মাহবুব আলম, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক শাকের আলী সজিবসহ জেলা ও উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৯ জুন বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ সিলেটে আসেন। গত সোমবার রাতে মৌলভীবাজারে এসে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলামের কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেন। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পাঠ করা হয়।#