- বিনোদন, ব্রেকিং নিউজ, স্লাইডার

স্পর্শিয়ার নতুন মিশন “বন্ধন”

এইবেলা, বিনোদন ডেস্ক, ০৩ জুলাই ::

স্পর্শিয়া অভিনীত অসম প্রেমের গল্প অবলম্বনে ‘‘আবার বসন্ত’’ চলচ্চিত্র রোজার ঈদে সফলতার সাথে ব্যবসা ভালোই আলোচিত হয়েছে। এ ছবিতে তারিক আনাম খানের বিপরীতে ছিলেন অর্চিতা স্পর্শিয়া। লাস্যময়ী এ মডেল অভিনেত্রীর “আবার বসন্ত” সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়।
আসন্ন কুরবানির ঈদে আবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন এ প্রজন্মের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। নতুন ছবির নাম ‘বন্ধন’। এই ছবির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া।

ছবির গল্পে দেখা যায়, হঠাৎ নিখোঁজ হওয়া পাঁচ বন্ধু কে খুঁজে পেতে মরিয়া হয়ে ওঠে তাদের পরিবার। ৫ বন্ধু নিখোঁজের খবরে শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। এমন সময় শহরে একটি লোক সবত্র বিচরণ করছেন, কেউ থাকে চিনে না। সবার মনে প্রশ্ন, কে ওই ব্যক্তি? কোথায় নিখোঁজ হলো পাঁচ বন্ধু? এমনই রহস্যঘেরা গল্পে নির্মিত হয়েছে ‘‘বন্ধন’’।
ছবিতে একসঙ্গে তিনটি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে স্পর্শিয়া, শিপনের বিপরীতে এমি ও তানভীরের বিপরীতে রয়েছেন কলকাতার মৌমিতা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর।

নিজের কাজ সম্পর্কে স্পর্শিয়া বলেন, ‘আমি নতুন করে নিজেকে সাজাতে চেয়েছি, গোছাতে চেয়েছি। বলতে পারেন, নিজেকে চলচ্চিত্রের জন্য গুছিয়ে নিচ্ছি। এ কারণে নিজেকে প্রস্তুত করছি।’ চলচ্চিত্রকে এখন প্রাধান্য দিচ্ছেন স্পর্শিয়া। ‘কতটুকু প্রস্তত হয়েছি, সেটা বলতে পারব না। তবে প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি। এমন না যে আমি পুরোপুরি নাচ, গানে ভরপুর চলচ্চিত্র করছি বা করব। আমার অভিনয় করার সুযোগ আছে, ভালো গল্প এবং ভালো কিছু দিতে পারব এমন চলচ্চিত্রে অভিনয় করতে চাই। তবে বাণিজ্যিক ছবিতে খুব বেশি অভিনয় করতে চাই না। কারণ, এ ধরনের চলচ্চিত্রে অভিনয়টা ঠিক উপভোগ করি না’ বলেন তিনি।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *