জুলাই ৬, ২০১৯
Home » খেলা » কমলগঞ্জ আদমপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কমলগঞ্জ আদমপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

এইবেলা, কমলগঞ্জ, ০৬ জুলাই ::

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের নঈনারপার এলাকায় পাইওনিয়ার কিন্ডার গার্টেন স্কুলে ২০১৮ সনে প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৬ জুলাই) দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে স্কুল প্রাঙ্গনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

স্কুলের অভিভাবক কমিটির সভাপতি সমিজ মিয়ার সভাপতিত্বে ও সাবেক অধ্যক্ষ ও পরিচালক মো. সালিক আহমদ ভূঁইয়া ও শিক্ষিকা মুসলিমা বেগমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও পানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইসলাম (সুমী)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের আহ্বায়ক মো. মুজিবুর রহমান, আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া, এম এ ওহাব উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ্ম মোহন সিংহ,তেতইগাঁও রশিদ উদ্দীন সরকারি প্রাথমিক ও আধকানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল গনি।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন পাইওনিযার কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ মো. লতিফুর রহমান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক জয়নাল আবেদীন, শিক্ষক রঞ্জিত অধিকারী ও শিক্ষক মঞ্জুর আহমদ। জানা যায় ২০১৮ সনে অনুষ্ঠিত প্রাথমিক সমাপনী পরীক্ষা এ স্কুল থেকে ১৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছিল। এদের মধ্যে ৯টি জিপিএ-৫সহ ৯জন ট্যালেন্টফুলে বৃত্তি লাভ করে শতভাগ পাশ করেছে। শনিবার জিপিএ-৫ ও বৃত্তিপ্রাপ্তসহ সবাইকে ফুল দিয়ে বরণ করে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করে ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়।