জুলাই ৭, ২০১৯
Home » জাতীয় » কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়নে মহিষের আক্রমনে ৪ শিক্ষার্থী আহত

কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়নে মহিষের আক্রমনে ৪ শিক্ষার্থী আহত

বিদ্যুতের তারে জড়িয়ে ৪ মহিষের মৃত্যু

এইবেলা, কুলাউড়া, ০৭ জুলাই ::

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে মহিষের আক্রমনে ৪ স্কুল শিক্ষার্থী শিশু আহত হয়েছে। অপরদিকে বিদ্যুতের তারে জড়িয়ে ৪টি মহিষের মৃত্যু হয়েছে। ০৬ জুলাই শনিবার এই পৃথক দুর্ঘটনা ঘটে।

ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক মো. ইরফান আলী জানান, দুপুর ১২টার পর প্রথম শিফটে বিদ্যালয়ের ১ম ও ২য় শ্রেণির শিক্ষার্থীদের ছুটি দেয়া হয়। ছুটির পর বাড়ি ফেরার পথে একটি মহিষ বাড়ি ফেরৎ শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে ভবানীপুর গ্রামের বাসিন্দা ও স্কুলের ১ম শ্রেণির শিক্ষার্থী হাবিবা জান্নাত (৬), আনিকা তাসনিম মিম (৬), আব্দুল্লাহ (৬) ও ২য় শ্রেণির শিক্ষার্থী জুম্মন আহমদ চৌধুরী (৭) আহত হয়। আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে প্রথম শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে পৃথক ঘটনায় একই ইউনিয়নে বিকেলে উত্তর নর্তন এলাকায় একটি খোলা মাঠে মহিষ চরানোর সময় বিদ্যুত বিভাগের একটি জরাজীর্ণ বিদ্যুৎ লাইনে জড়িয়ে বাগজুর এলাকার কৃষক আখই মিয়ার ৩টি ও ভাটুত্তগ্রামের কৃষক আক্তার মিয়ার ১টিসহ মোট ৪টি মহিষের মৃত্যু হয়।

রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎ বিভাগের উদাসীনতা এই দুর্ঘটনা ঘটেছে। এতে ২ কৃষকের ক্ষতির পরিমান ৫ লক্ষাধিক টাকা বলে।#