জুলাই ১১, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » বড়লেখায় বিশ্ব জনসংখ্যা দিবস পালন

বড়লেখায় বিশ্ব জনসংখ্যা দিবস পালন

এইবেলা, বড়লেখা, ১১ জুলাই ::

বড়লেখায় বৃহস্পতিবার বিশ্ব জনসংখ্যা দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ফারুক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমীন আক্তার, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, ডা. আব্দুল মুকিত প্রমুখ।

সভায় পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে অবদানের জন্য উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক প্রীতম কান্তি দে, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ বড়লেখা সদর ইউনিয়ন, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শিকা বড়লেখা সদর কমিউনিটি ক্লিনিকের মোছাম্মৎ দিলারা বেগম, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী শিপ্রা রানী পাল, শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা মো. ছামিদুল ইসলাম, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান উত্তর শাহবাজপুর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে ক্রেস্ট ও প্রশংসাপত্র প্রদান করা হয়।#