- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে উদয়েন্দু সিংহ পলাশের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

এইবেলা, কমলগঞ্জ, ১৩ জুলাই ::

মৌলভীবাজারের কমলগঞ্জের সন্তান সিলেট এমসি কলেজের অনার্স (গণিত) ৩য় বর্ষের মেধাবী ছাত্র উদয়েন্দু সিংহ পলাশের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে ১২ জুলাই শুক্রবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও এলাকায় নিজ বাড়িতে পারিবারিক আয়োজনে তার সমাধিস্থলে মোমবাতি প্রজ্বলন করা হয়।

উদয়েন্দু সিংহ পলাশ বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার বীর মুক্তিযোদ্ধা বীরেশ্বর সিংহ ও ভান্ডারীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ঊষা রানী দেবীর একমাত্র পুত্র ও শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা, গীতিকার ও কন্ঠশিল্পী অনামিকা সিনহা অনুর ভাই । মোমবাতি প্রজ্বলনকালে পলাশের বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক মো. মোশাহীদ আলী, প্রধান শিক্ষক মোঃ সাজ্জাদুল হক স্বপন, প্রধান শিক্ষক এ, কে, এম নজমুল হক, প্রধান শিক্ষক নুর উদ্দিন, প্রধান শিক্ষক জনর্দ্দন প্রজাপতি, সাংবাদিক পিন্টু দেবনাথ, সালাউদ্দিন শুভ ও হৃদয় ইসলাম, কবি মাহমুদুল হাসান উজ্বল ও পারিবারিক বন্ধু ও প্রতিবেশীরা।

আলাপকালে পলাশের মা শিক্ষিকা ঊষা রানী দেবী বলেন, শুক্রবার সারাদিন ছেলের আত্মার শান্তি কামনা করে ধর্মীয় রীতিমতো প্রসাদ নিবেদন এবং সন্ধ্যার সময় ছেলের সমাধিতে মোমবাতি প্রজ্জ্বলিত করেছি এবং সামান্য কিছু মিষ্টি ও বস্ত্র দানের মাধ্যমে মৃত্যুবার্ষিকী পালন সমাপ্তি করেছি। তিনি মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত হয়ে যারা তার ছেলের আত্মার শান্তি কামনা করেছেন তাঁদের সবার প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *