- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

বড়লেখায় নির্বাচিত প্রধান শিক্ষককে নিয়োগ না দেয়ার অভিযোগ

এইবেলা, বড়লেখা, ১৯ জুলাই ::

বড়লেখার মুড়াউল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদের নিয়োগের লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রথম স্থান অর্জনকারী প্রার্থী মো. সাহাব উদ্দিনকে নিয়োগ না দেয়ার পায়তারা চালানোর অভিযোগ উঠেছে। এব্যাপারে ভুক্তভোগী প্রার্থীসহ স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ও মুড়াউল আইডিয়াল ইয়ুথ সোসাইটির পক্ষ থেকে গত বুধবার ১৭ জুলাই উপজেলা চেয়ারম্যান ও মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার মুড়াউল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা গত ২২ জুন অনুষ্ঠিত হয়। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী ৩ প্রার্থীর মধ্যে প্রথম স্থান অর্জন করেন মো. সাহাব উদ্দিন নামের এক প্রার্থী। নিয়োগ কমিটি এদিন তাকে নির্বাচিত ঘোষণা করে প্রধান শিক্ষক পদে নিয়োগ দেয়ার জন্য স্কুল পরিচালনা কমিটিকে সুপারিশ করে। অভিযোগ উঠেছে স্কুল পরিচালনা কমিটি যৌক্তিক কারণ ছাড়াই গত ৬ জুলাইয়ের ম্যানেজিং কমিটির সভায় তার নিয়োগ অনুমোদন না করে উক্ত নিয়োগ পরীক্ষা বাতিলের রেজুলেশন করেছে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আহাদ ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অধীর দেবনাথ জানান, স্কুল ম্যানেজিং কমিটির নিয়োগ সংক্রান্ত সভায় উপস্থিত সদস্যবৃন্দ সর্বসম্মত না হওয়ায় প্রধান শিক্ষক প্রার্থী সাহাব উদ্দিনের নিয়োগ অনুমোদন হয়নি। অধিকতর যোগ্য প্রধান শিক্ষক নিয়োগের স্বার্থে নিয়োগ বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *