- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

জেলা সভাপতির সাথে কুলাউড়া উপজেলা আহ্বায়কের দ্বন্দ্ব নিরসন- কাউন্সিল ৩১ জুলাই

এইবেলা, কুলাউড়া, ২৩ জুলাই ::

কুলাউড়া উপজেলার কাউন্সিল নিয়ে কুলাউড়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আবেদ রাজা ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের বিরোধ নিষ্পত্তি হয়েছে। ২২ জুলাই সোমবার মৌলভীবাজার জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি এম. নাসের রহমানের ঢাকাস্থ বনানী অফিসে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ডা. এ জেড. এম. জাহিদ হোসেন ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনের উপস্থিতিতে অনুষ্ঠিত বৈঠকে এই বিরোধ নিষ্পত্তি হয়।

জানা যায় বৈঠকে কুলাউড়া উপজেলার অব্যাহতিপ্রাপ্ত আহবায়ক অ্যাডভোকেট আবেদ রাজা গত কিছু দিন যাবত তার দেয়া আপত্তিজনক বক্তব্য প্রত্যাহার করে দুঃখ প্রকাশ করেন ও ভবিষৎতে জেলা সভাপতি ও জেলা বিএনপি’র নেতৃত্বে রাজনীতি করার অঙ্গিকার করেন।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ জুলাই কুলাউড়া উপজেলা বিএনপি’র কাউন্সিল করার সিদ্ধান্ত গৃহিত হয়। বৈঠকে অন্যান্যের উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, কুলাউড়া উপজেলা বিএনপি’র আহবায়ক আলমগীর হোসেন ভুঁইয়া, যুগ্ম আহবায়ক মোঃ রফিক আহম্মদ এবং সদস্য ময়নুল হক বকুল প্রমুখ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অ্যাডভোকেট আবেদ রাজা জানান, আমাদের মধ্যে যে ভুল বুঝাবুঝি ছিলো তার অবসান হয়েছে। আগামী ৩১ জুলাই উপজেলার কাউন্সিল জেলা বিএনপির তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রিয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *