- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

বড়লেখায় বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে উপনির্বাচন সম্পন্ন

এইবেলা, বড়লেখা, ২৫ জুলাই ::

বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ বৃহস্পতিবার স¤পন্ন হয়েছে। সকাল থেকেই ভোটারের উপস্থিতি কম লক্ষ করা গেছে। ১০ কেন্দ্রের মধ্যে ৩টি সেন্টারে জাল ভোট প্রদান, কেন্দ্র থেকে এজেন্ট বের করা দেয়া ও কেন্দ্র দখলের অভিযোগ উঠে। কেছরীগুল প্রাইমারী স্কুল ভোট কেন্দ্র নৌকার প্রার্থীর দখলে নেয়ার অভিযোগ করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম মামুন। দুপুর দেড়টায় তিনি এই কেন্দ্রের ভোট স্থগিতের আবেদন করেন। এ কেন্দ্রে র‌্যাব, বিজিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত লায়লা নীরা ঘটনাস্থলে পৌছে ভোটগ্রহণ স্বাভাবিক করেন।

এদিকে স্বতন্ত্র অপর প্রার্থী ইসলাম উদ্দিন অভিযোগ করেন নৌকার প্রার্থীর এজেন্টরা ৪টি ভোট কেন্দ্র থেকে তার ঘোড়া প্রতীকের এজেন্টদের বের করে দিয়ে নৌকার প্রার্থীর পক্ষে জাল ভোটের মহোৎসব চালিয়েছে। কেন্দ্র দখল আর জাল ভোটের তান্ডব না চালালে তিনি পাশ করতেন।

নৌকার প্রার্থী সিরাজ উদ্দিন পাল্টা অভিযোগ করেন, স্বতন্ত্র প্রার্থী জাহিদুল ইসলাম মামুন বারবার কেছরীগুল প্রাইমারী স্কুল কেন্দ্রে ঢুকে ভোটারের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দেন। এসময় তিনি নৌকার এজেন্টদের অশ্লিল কথাবার্তা বলে বিশৃঙ্খলা সৃষ্ঠির চেষ্টা করেন। এতে তার অনেক সমর্থক ভোট দিতে পারেননি।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *