- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় সুপ্রিমকোর্টের আইনজীবির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

১০ লক্ষ টাকার মালামাল লুট-

এইবেলা, কুলাউড়া, ৩১ জুলাই ::

সুপ্রীম কোর্টের সাবেক সহকারী এটর্নি জেনারেল অ্যাডভোকেট খালেদ আহমদের কুলাউড়ার ভাটেরার গ্রামের বাড়িতে বুধবার ৩০ জুলাই দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মালামাল, স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে টহল ভোরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উপজেলার ব্রাহ্মণবাজারস্থ গ্রীন ভিউ সিএনজি পাম্পের স্বত্বাধিকারী আজিজ আহমদ টুটু ও সুপ্রীম কোর্টের সাবেক সহকারী এটর্নি জেনারেল অ্যাডডভোকেট খালেদ আহমদের কুলাউড়ার ভাটেরা বাড়ির পেছনের গেইট ভেঙে ৮-১০ জনের অস্ত্রধারী ডাকাত দল ঘরে প্রবেশ করে। অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা টুটুসহ পরিবারের ৮ সদস্যের হাত-পা ও চোখ বেঁধে একটি কক্ষে আটকে রাখে। এরপর ডাকাতরা লুটপাট শুরু করে। নগদ এক লক্ষ টাকা, ৩ ভরি স্বর্নালংকার, ৮-৯ টি দামি স্মাট ফোন, ২টি মোটরসাইকেল, টিভিসহ ১০ লক্ষ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়।

ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম জানান, এর আগেও একবার এই পরিবারে ডাকাতি সংঘঠিত হয়েছে। অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতরা সর্বস্ব লুট করে নির্বিঘে্ন পালিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ডাকাতির সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ঘটনাস্থলে আছেন। এ বিষয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের নিরাপত্তা নিশ্চিত এবং ডাকাতদের ধরতে পুলিশ গুরুত্ব সহকারে কাজ করছে। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *