- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে শিক্ষা অফিসারের পদোন্নতিজনিত বদলী উপলক্ষে সংবর্ধনা প্রদান

এইবেলা, কমলগঞ্জ, ৩১ জুলাই ::

পদোন্নতি জনিত বদলীর কারণে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেনকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। মঙ্গলবার বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে প্রাথমিক শিক্ষা পরিবার, কমলগঞ্জ এর আয়োজনে এ সংবর্ধনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সিলেট বিভাগীয় উপ-পরিচালক এ, কে, এম শাফায়েত আলম।

কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মারুফ আহমেদ চৌধুরী, উপজেলা রিসার্স সেন্টার এর ইনস্ট্রাকক্টর মো. ইকবাল হোসেন ও কমলগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূঁইয়া, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী, শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, গোবর্ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিতা সিনহা, উপজেলা সহকারি শিক্ষক সমিতির সভাপতি আজিজুর রহমান চৌধুরী প্রমুখ।

শুরুতেই বিদায়ী শিক্ষা কর্মকর্তা, প্রধান অতিথিসহ অতিথিদের ফুল দিয়ে উত্তরীয় পরিয়ে বরণ করে নেন কমলগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালযের শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা শিক্ষা অফিসার মো. মোশারফ হোসেনকে প্রাথমিক শিক্ষা পরিবার, কমলগঞ্জ ও বিভিন্ন বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেন পদোন্নতি পেয়ে জেলা সহকারি শিক্ষা কর্মকর্তা হয়ে বান্দরবন জেলায় যোগদান করছেন।

এর আগে একই স্থানে প্রাথমিক শিক্ষা পরিবার, কমলগঞ্জ এর আয়োজনে জুলাই মাসের মাসিক সমন্বয় সভা এবং ওয়ান ডে ওয়ান ওয়ার্ড, প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন, বিদ্যালয় সজ্জ্বিতকরণ, মশক নিধন, পরিস্কার-পরিচ্ছন্ন সপ্তাহ ও ছেলেধরা গুজবসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসার মো: মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক শিক্ষা, সিলেট বিভাগ এর বিভাগীয় উপ-পরিচালক এ, কে, এম সাফায়েত আলম।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *