- ব্রেকিং নিউজ, রাজনগর, স্থানীয়, স্লাইডার

রাজনগরের সানজানার চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ

সিরাজুল ইসলাম, রাজনগর, ০৫ আগস্ট::

মৌলভীবাজার রাজনগর উপজেলা আইডিয়াল স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী সৈয়দা সানজানা আক্তার র্দীঘ দিন থেকে লিউকেমিয়া রোগে অসুস্থ্য। বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসার খরছ ব্যয় বহুল থাকায় দরিদ্র বাবার পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না।

এমন ঘটনা দেখে কিছু তরুণ যুবক সানজানার পাশে দাড়িয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সানজানার জন্য সাহায্য তহবিল সংগ্রহ করছে। মৌলভীবাজার সরকারী কলেজের শিক্ষার্থী (প্রাক্তন শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ছাত্র) তানভীর হুসেন মাফি, সাকের আহমদ, শাকের আফরোজ, রেদওয়ান আহমেদ জয়, নাহিদ আহমেদ, তুহিন আহমেদ, পারভেজ আহমেদ, তামজিদ হোসেন।

জানা যায় এই সব তরুন মৌলভীবাজার সদর উপজেলার শাহ হেলাল উচ্চ বিদ্যালয়, জয়গুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়, দুঘর শ্রীমতি উচ্চ বিদ্যালয়, আজমনি বহুপাক্ষিক উচ্চ বিদ্যালয়, আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ে তিন দিন থেকে তহবিল সংগ্রহ করছে। তাদের এই তহবিল সানজানার পরিবাবের হাতে সরাসরি তুলে দিবে।

তরুনরা বলেন, আমরা শুধু সানজানার জন্য নয় যে কোনো সময় দারিদ্রতার জন্য চিকিৎসা, পড়া লেখা করতে পারতেছে না এই সব মানুষের পাশে সব সময় আছি আগামিতেও থাকবো। দেশ ও জাতির কল্যাণে কাজ করাই আমাদের লক্ষ।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *