- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

সিলেটে ‘রঙের গাড়ি জলরং আর্ট ক্যাম্প’র উদ্বোধন

এইবেলা, সিলেট, ১৬ আগস্ট ::

সিলেটে শুরু হয়েছে ‘রঙের গাড়ি জল রং আর্ট ক্যাম্প ২০১৯’। বুধবার সন্ধ্যায় নগরে মেন্দিবাগস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে এ আর্ট ক্যাম্পের উদ্বোধন হয়। আর্ট ক্যাম্পের উদ্বোধন করেন প্রবীণ চিত্রশিল্পী ও চারু শিল্পী সমন্বয় পর্ষদের আহবায়ক অরবিন্দ দাস গুপ্ত। রঙের গাড়ির পরিচালক মিন্টু দের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চারু শিল্পী সমন্বয় পর্ষদের সদস্য সচিব শামছুল বাসিত শেরো।

সিলেটে ‘রঙের গাড়ি জলরং আর্ট ক্যাম্প’ এ আঁকছেন চিত্রশীল্পী ইসমাইল গণি হিমন ও আলী দেলওয়ারসহ অন্যা্ন্যরা

সিলেটের ক্বীন ব্রীজ, জাফলং, রাতারগুল, বিছানাকান্দিতে একদিন করে আর্ট ক্যাম্প অনুষ্টিত হবে। এখানে আঁকা ছবি নিয়ে সিলেট ও ঢাকায় আগামী ডিসেম্বরে ‘শিল্পীর চোখে সিলেট’ শিরোনামের চিত্র প্রর্দশনীর আয়োজন করা হবে।

রঙের গাড় ‘র আয়োজনে ও শাহ আলম গ্যালারি অব ফাইন আর্ট, হবিগঞ্জ চারুকলা অ্যাকাডেমি এবং সিলেট চারুশিল্পী পর্ষদের সার্বিক সহযোগীতায় ‘রঙের গাড়ি জল রং আর্ট ক্যাম্প ২০১৯’ এর ৫ দিন ব্যাপি এই আর্ট ক্যাম্পে অংশগ্রহণকারী দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত নবীন ৩০ জন চিত্রশিল্পী শিল্পী হলেন মিন্টু দে, ফেরদৌসি আরা রসুল, কাওসার হোসেন, পলাশ দত্ত, কপিল রায়, নাজমুল রাহাত, আরিফুর রহমান তপু, কিশোর মজুমদার, ফাহিম হাসান আবির, ইসমাইল গনি হিমন, আলী দেলোয়ার, আশীষ আর্চায্য, মাধবী সরকার, তানবির হোসেন সৃজন, অনি আহমেদ, মোহাম্মদ আলী, কৌশিক তালুকদার, হামিম-উল-জিহাদ সজল, সুভাষ চন্দ্র সূত্রধর, প্রসেনজিৎ অধিকারী, প্রদিপ সরকার, দিপ্ত মোদক, সাজ্জাদ হোসাইন, কামরুন নাহার ময়না, সেতারা আক্তার হ্যাপী, খেয়া সিদ্দিক, তাসলিমা খন্দকার, আজরিন ফরাজী।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *