- খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

কাল রাসেল ডমিঙ্গো মিরপুরে টাইগারদের অনুশিলনে যোগ দিবেন

এইবেলা, স্পোর্টস ডেস্ক, ২০ আগস্ট ::

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন হেড কোচ রাসেল ডমিঙ্গো মঙ্গলবার বিকেল ৫টায় ঢাকায় এসে পৌঁছেছেন। বিমান বন্দর থেকে সরাসরি গুলশানের আমারি পাঁচ তারকা হোটেলে যান। বাসা ঠিক হওয়ার আগ পর্যন্ত সেখানেই অবস্থান করবেন তিনি।  আগামীকাল সকালে শেরে বাংলায় জাতীয় দলের প্র্যাকটিসে যাবেন টাইগারদের নতুন কোচ।

এদিকে হেড কোচের স্বদেশি ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট এরই মধ্যে চলে এসেছেন দেশে। আজ সকাল ৯টার কাছাকাছি সময়ে ঢাকায় পা রেখেছেন ল্যাঙ্গাভেল্ট। তিনিও অবস্থান করছেন গুলশানের পাঁচ তারকা আমারি হোটেলে।

এর আগে, আজ সকাল ঢাকায় এসে পৌঁছান পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট।

ইংলিশ কোচ স্টিভ রোডসকে বিদায় দেয়ার পর কোচ খুঁজছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তালিকায় অনেক হাই-প্রোফাইল কোচ থাকলেও সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত শনিবার রাসেল ডোমিঙ্গোকেই হেড কোচ হিসেবে বেছে নিয়েছে বিসিবি। দুই বছরের চুক্তিতে হেড কোচের ভূমিকায় থাকবেন সাবেক দক্ষিণ আফ্রিকান এই কোচ।

কোচদের আসার আগেই গতকাল সোমবার থেকে শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। যেখানে ৩৬ জনকে রাখা হয়েছে অনুশীলনের জন্য। তবে বুধবার থেকে ডমিঙ্গোর তত্ত্বাবধানে চলবে কন্ডিশনিং ক্যাম্প।

আগামী সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ব্যস্ত সূচি। এরপর জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

এর আগে বিশ্বকাপে হতাশাজনক পারফর্ম করায় বরখাস্ত হতে হয় হেড কোচ স্টিভ রোডসকে। এছাড়া চুক্তি নবায়ন করা হয়নি পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও স্পিন কোচ সুনীল জোশীকে। ভারতীয় স্পিন কোচ সুনীল জোশীর বদলে নিয়োগ দেওয়া হয়েছে কিউই সাবেক অধিনায়ক ডেনিয়েল ভেট্টোরিকে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *