- কুলাউড়া, জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো ঔষধ কোম্পানীর কর্মকর্তার

স্ত্রী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন- ছুড়ে ফেলায় বেঁচে যায় মেয়ে-

এইবেলা, কুলাউড়া, ২১ আগস্ট ::

কুলাউড়ায় এক মর্মান্তিকভাবে সড়কে প্রাণ হারালেন বেসরকারি ঔষুধ কোম্পানীর কর্মকর্তা নাসির উদ্দিন রানা (৪০) নামক এক ব্যক্তি। এসময় তাঁর সাথে থাকা আহত স্ত্রী রেহানা বেগম (৩০) গুরুতর আহত হন। তবে শিশু কন্যা ঐতী (৫) কে দুর্ঘটনার সময় চুড়ে ফেলায় সে অলৌকিকভাবে বেঁচে যায়। ২০ আগস্ট মঙ্গলবার রাত ১০ টার দিকে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দিন রানা বেসরকারি ওষুধ কোম্পানী ইউরো ফার্মার কুলাউড়ার এরিয়া ম্যানেজার। তাঁর বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে নাসির উদ্দিন রানা তাঁর স্ত্রী ও কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। এসময় তাদের বহনকারী অটোরিকশা নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের চৌমুহনী মোড়ে অন্ধকারে দাঁড়িয়ে থাকা বিপরিতমুখী একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ১৮-৫৪৮৩) সাথে সজোরে ধাক্কা লাগলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশায় থাকা রানার মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং স্ত্রী- গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় রানা তার মেয়ে ঐতীকে বাঁচাতে অটোরিকশা থেকে বাইরে ছুড়ে ফেলে দেন। এতে মেয়েটি কিছুটা আহত হলেও অলৌকিকভাবে বেঁচে যায়।

এদিকে রানা ও তাঁর স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় কুলাউড়া ফায়ার সার্ভিসের ইনচার্জ বেলায়েত হোসেনসহ একটি দল উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১২টার দিকে নাসির উদ্দিন রানা মারা যান। তাঁর স্ত্রী হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। মেয়ে ঐতী বর্তমানে আশঙ্কামুক্ত থাকলেও পিতাকে হারিয়ে সে বাকরুদ্ধ হয়ে পড়েছে বলে জানা গেছে।

কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন জানান, প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান বলেন, থানায় এ ব্যাপারে কোন মামলা হয়নি। তবে ঘাতক ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *