- আলোচিত সংবাদ, ব্রেকিং নিউজ, রাজনগর, রাজনীতি

রাজনগর উপজেলা আ’লীগের সভাপতিকে অব্যাহতি : ২৬ বছরের সভাপতিত্বের যবনিকাপাত

এইবেলা, রাজনগর, ০১ সেপ্টেম্বর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাউদ্দোজা ভেলাইকে দরীয় সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। ২৭ আগস্ট মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেসার আহমদ এমপি ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মিসবাউর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে তাকে অব্যাহতি দেয়া হয়। টানা ২৬ বছর থেকে রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালনের অবসান হলো।

অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, আংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সংসদের সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আহমদ হোসেন গত ২৫ আগস্ট এক নির্দেশনায় অবগত করেন যে, যেহেতু আপনি দলের শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন, সেহেতু রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে আপনি আর নেই।

রাজনগর উপজেলা আওয়ামী লীগের ১নং সহ-সভপাতি রাজনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন বলে চিঠিতে উল্লেখ করা হয়।

অব্যাহতিপ্রাপ্ত রাজনগর উপজেলা আওয়ামী লীগে সভাপতি মিসবাউদ্দোজা ভেলাই’র প্রতিক্রিয়ায় জানতে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করে পাওয়া যায়নি। তবে তাঁর ছেলে রুকন রোববার ০১ সেপ্টেম্বর চিঠি পেয়েছেন বলে জানান।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মিসবাউর রহমান জানান, কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে যারাই নির্বাচনে অংশ নিয়েছেন, পর্যায়ক্রমে সবার বিরুদ্ধে একই ব্যবস্থা গ্রহণ করা হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *